• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

ক্যানসার জয়ী সোনালী জানালেন করোনা যুদ্ধের ‘গোপন ফর্মুলা’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ এপ্রিল ২০২০, ১৮:৪৭
সোনালী বেন্দ্রে
সোনালী বেন্দ্রে

নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা তিনি। এইতো সেদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে ফিরেছেন। মনোবল হারাননি তিনি। বলছি বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রের কথা। এবার সেই সোনালী বর্তমান বিশ্বের সবচেয়ে বড় সংকট করোনাভাইরাসের সঙ্গে যুদ্ধের ‘গোপন ফর্মুলা’র কথাই জানালেন।

ইমিউনিটি বাড়ানোর জন্য কিছু বিশেষ হেলথ টিপস শেয়ার করলেন সোনালী বেন্দ্রে। ক্যানসারের মতো মারণ রোগের সঙ্গে লড়াই করে তিনি। ইমিউনিটি বাড়াতে ঠিক যে ধরনের রুটিন নিয়মিত অনুসরণ করেন তার পুরোটাই এই মহামারীর সময় ভক্তদের সামনে তুলে ধরলেন।

সোনালী লিখেছেন, ‘শরীরের ভেতরে রোগ ঢুকে পড়ে না। রোগ এলে শরীর কেমন করে তার মোকাবিলা করছে সেইটাই আসল প্রশ্ন। আর যার ইমিউনিটি পাওয়ার যত বেশি তার রোগ প্রতিরোধ করার সম্ভাবনা ততই বেশি’।

সোনালী সোশ্যাল মিডিয়ায় ছবি-সহ তিনটে উপায় বাতলেছেন। প্রথমে দেখা যায় তিনি ভেপার নিচ্ছেন। তারপর তিনি এক গ্লাস গরম পানি পান করছেন। শেষদিকে খাবার গ্রহণের কথা বলেছেন তিনি। এর মধ্যে রয়েছে শাক, আখরোট, গাজর, আমলা, কাঁচা হলুদ, আদা, ব্লুবেরি, ক্র্যানবেরি, আপেল, কাঠবাদাম, অ্যাপ্রিকট,দারচিনি দিয়ে তৈরি করে রোজ সকালে শেষ দু বছর ধরে খাচ্ছেন।

সোনালী জানান, এই রুটিন তাকে ক্যানসারের বিরুদ্ধে লড়াই করতে সফল করেছে। শরীরের ইমিউনিটি বাড়িয়েছে। কেমো নেওয়ার সময় বেশিরভাগ ক্ষেত্রে ইনফেকশনের ভয় থাকে। আমার ইমিউনিটি আমায় সেই ইনফেকশন থেকে রক্ষা করেছে। আমি চাই করোনার সময় যখন এত ইমিউনিটি নিয়ে কথা হচ্ছে মানুষ আমার এই ‘সিক্রেট ফর্মুলা’ জানুক। সুস্থ থাকুক’।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কারিনার নতুন অধ্যায় শুরু, কাঁধে এবার বড় দায়িত্ব
হঠাৎ কনসার্টে সুনিধির দিকে ছোড়া হলো পানির বোতল
শাহরুখ-সালমানদের মতো ঘটনা ঘটছে শাকিব-সিয়ামদের বেলায়ও
রাজনীতিতে না আসার কারণ জানালেন সোনাক্ষী
X
Fresh