• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পরিবারসহ করোনায় আক্রান্ত বলিউড অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ এপ্রিল ২০২০, ১৭:৪৪
পূরব কোহলি
পূরব কোহলি

বলিউড অভিনেতা পূরব কোহলিসহ তার পুরো পরিবার করোনায় আক্রান্ত হয়েছেন। ‘মাই ব্রাদার নিখিল’ খ্যাত এই অভিনেতা ৭ এপ্রিল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করার মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, পূরব, তার স্ত্রী লুসি পেটন এবং তাদের দুই সন্তান গেল দু সপ্তাহ ধরে স্বেচ্ছা কোয়ারেন্টিনে রয়েছেন।

পূরব ইনস্টাগ্রামে লিখেছেন, ‘দুই সপ্তাহ ধরে করোনার আক্রান্ত আমি এবং আমার পরিবার। জ্বরের মতো উপসর্গ দেখা দিয়েছিল। আমাদের পারিবারিক চিকিৎসক বলেন, করোনায় আক্রান্ত হয়েছি আমরা। পরীক্ষাও হয়। আমার মেয়ে ইনায়াই প্রথম এই রোগে আক্রান্ত হয়। সেখান থেকে আমি এবং আমার স্ত্রী। শ্বাসকষ্ট এবং জ্বর ছিল আমাদের। এখন আগের থেকে অনেকটাই ভালো রয়েছি।’

তিনি আরও লিখেছেন, লক্ষণগুলো নিয়ে সবাই কথা বলছিল। এরপর একদিন আমি জ্বরে পড়ি। গোটা দিন মাত্রারিক্ত জ্বর, তারপর কমে গেল। কিন্তু কাশির জেরে তিনদিন কষ্ট পেলাম।

রক অন খ্যাত অভিনেতা জানান, তার এবং স্ত্রী ও কন্যার জ্বরের মাত্রা ১০০-১০১ ডিগ্রীর আশেপাশে থাকলেও ছেলে ওসিয়ানের তাপমাত্রা তিনদিন ১০৪ ডিগ্রী সেলসিয়াসের নীচে নামেনি। সঙ্গে নাক দিয়ে অবিরাম সর্দি ঝড়েছে এবং হালকা কাশি।

পূরবের ভাষ্য, দুর্ভাগ্যবশত লন্ডনে সবার সঙ্গে এটা ঘটছে এবং এখানেও আমাদের পরিচিত অনেকের সঙ্গেই এটা ঘটেছে। গত সপ্তাহের আগের বুধবার থেকে আমরা কোয়ারেন্টিনে রয়েছি। দয়া করে সুস্থ থাকুন। আশা করি কারও সঙ্গে যেন এই ঘটনা না ঘটে। তবে যদি হয়, তাহলে এটা ভাবুন যে আপনার শরীরের ভেতর সেই ক্ষমতা আছে যা করোনার সঙ্গে যুদ্ধ করতে পারবে। চিকিৎসকের পরামর্শ নিন। কারণ প্রত্যেকের শরীরে ভিন্ন ভিন্ন সমস্যা দেখা যাচ্ছে। দয়া করে বাড়িতে থাকুন এবং শরীরকে বিশ্রাম দিন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh