• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

করোনা এক করলো শাহরুখ-প্রিয়াঙ্কাকে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ এপ্রিল ২০২০, ১৩:৩৪
শাহরুখ-প্রিয়াঙ্কা
শাহরুখ-প্রিয়াঙ্কা

করোনাভাইরাস এক করেছে শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়াকে। তারা দুজন এক হয়ে কাজ করবেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার জন্য।

এই দুই তারকাকে সবশেষ ফারহান আক্তার পরিচালিত ডন-২ ছবিতে দেখা গিয়েছিল। তাদের মধ্যে নাকি প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এই সময়ে।

এমনকি স্ত্রীর গৌরীর সঙ্গে নাকি দূরত্ব বাড়ে এই প্রিয়াঙ্কাকে কেন্দ্র করেই শাহরুখের। পড়ে অবশ্য দুই তারকাই পরস্পরকে এড়িয়ে যেতেন।
তবে দীর্ঘ ৯ বছর পর এই কঠিন সময়েই তাদের বন্ধুত্বের মধ্যেকার বরফ গলালো। স্বাস্থ্য সংস্থার ত্রাণ তহবিলে টাকা জোগাড়ের জন্য একজোট হয়ে কাজ করবেন শাহরুখ-প্রিয়াঙ্কা।

সম্প্রতি প্রিয়াঙ্কা নিজস্ব সোশ্যাল হ্যান্ডেলে এখবর প্রকাশ্যে আনেন। ‘গ্লোবাল সিটিজেন মুভমেন্ট’-এর পক্ষে এই উদ্যোগ নিয়েছেন খ্যাতনামা পপ গায়িকা লেডি গাগা। ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ অনুষ্ঠানে শাহরুখ এবং প্রিয়াঙ্কা ছাড়াও অংশগ্রহণ করবেন পল ম্যাককার্টেনি, বিলি ইলিস, জিমি ফ্যালন, ডেভিড ব্যাকহাম এবং লিজো-সহ আরও অনেক খ্যাতনামা তারকারাই।

জানা গেছে, বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে ইদ্রিস অ্যালবাকে, যিনি কিনা নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আপাতত সেলফ কোয়ারেন্টিনে রয়েছেন। তবে হ্যাঁ কোনও মঞ্চ বা গ্যালারিতে নয়, বরং বিশ্ব স্বাস্থ্য সংস্থার তরফে প্রত্যেক তারকাই যে যার নিজস্ব বাড়ি থেকেই এই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

আসছে ১৮ এপ্রিল অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে। ‘গ্লোবাল সিটিজেন মুভমেন্ট’ এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
নকল পণ্য সরবরাহের অভিযোগ, ২ জনের কারাদণ্ড
X
Fresh