• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘নামাজ আর কুরআন পড়ে সময় কাটছে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ এপ্রিল ২০২০, ১৫:১০
মৌ খান
ছবি- মৌ খানের ফেসবুক থেকে

তরুণ প্রজন্মের সম্ভাবনাময়ী নায়িকা মৌ খান। এই সুন্দরী নায়িকার ‘প্রতিশোধের আগুন’র মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষেক হয়। করোনাভাইরাসের কারণে দেশের সব ধরনের শুটিং বন্ধ। ১৭ দিন ধরে ঘরবন্দি সময় কাটছে তার।

এমন অবস্থায় দেশের নিম্ন আয়ের মানুষদের নিয়ে চিন্তিত মৌ খান। রোববার দুপুরে তিনি আরটিভি অনলাইনকে বললেন, বাইরে যাচ্ছি না। তবে বাসায় থেকেই যতটুকু পারি মানুষকে সহযোগিতার চেষ্টা করছি। কয়েকটি সংগঠনকে অর্থ সহায়তা দিয়েছি। তারা নিম্ন আয়ের মানুষের জন্য এই অর্থ ব্যয় করছেন।

এই অবসরে কী করছেন জবাবে মৌ খান বলেন, এতটা অবসর আসলেই কখনই পাইনি। তবুও কোথায় একটা ভয় কাজ করছে মনের মধ্যে। বাসায় নামাজ আর কুরআন পড়ে সময় কাটছে আমার। এছাড়া টিভিতে সংবাদ দেখছি। জিম বন্ধ তাই ঘরেই শরীর চর্চা করছি।

এদিকে দেশে আজ নতুন করে ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হওয়া নিয়ে চিন্তিত এই নায়িকা। সবার প্রতি ঘরে থাকার আহ্বান জানান তিনি। মৌ বলেন, একমাত্র সচেতনতাই আমাদের রক্ষা করতে পারে। কেউ ঘরের বাইরে যাবেন না প্লিজ। একেবারেই যদি খুব প্রয়োজন হয় সুরক্ষা নিশ্চিত করে তবেই বাইরে যাবেন।

মৌ খানের ‘বাহাদুরী’ ও ‘বান্ধব’ নামে দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। করোনার কারণে কবে ছবিগুলো মুক্তি পাবে নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু
ওজন কমাবে ফাইবার সমৃদ্ধ এই ৫ খাবার
যেসব জায়গায় হতে পারে শিলাবৃষ্টি
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
X
Fresh