• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

অভাবে ছেঁড়া জুতা সেলাই করাতে পারছেন না অক্ষয়ের বউ টুইঙ্কেল!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ এপ্রিল ২০২০, ০৮:৪৬
করোনাভাইরাস, লকডাউন, অভাব, ছেঁড়া জুতা, অক্ষয়, টুইঙ্কেল
টুইঙ্কেল খান্না।

করোনাভাইরাস সারা বিশ্বের গতি পরিবর্তন করে দিয়েছে। হু হু করে বাড়ছে মৃতের সংখ্যা। এই কারণে ভারতজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। করোনাভাইরাস মোকাবিলাতেই নেওয়া হচ্ছে বাইরে বের না হওয়ার সিদ্ধান্ত। তারকা থেকে সাধারণ মানুষ সবাই এখন গৃহবন্দী। ঘর থেকে বেরোতে পারছেন না কেউ। শপিংমল থেকে শুরু করে স্কুল, দোকান, সিনেমাহল সব বন্ধ। তারকারা নিজেরাই করছেন তাদের বাড়ির সব কাজ। অনেকেই আবার আর্থিক সাহায্যও করছেন করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য। বলিউড স্টার অক্ষয় কুমার ইতোমধ্যে ২৫ কোটি রুপি দান করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে।

কিন্তু তাঁর স্ত্রী টুইঙ্কল খান্নার অবস্থা করুন! তার নিজেরে জমানো পুঁজি শেষ। ছিল না টাকা। যে পুঁজি ছিল তা ভেঙে দান করেছেন তিনি। যা সত্যিই প্রশংসনীয়। কিন্তু দান করে বিপদে অভিনেত্রী। এখন তার কাছে জুতা সারাই করার মতোও রুপি নাই। সে কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে বলছেন অভিনেত্রী। বাড়িতে রয়েছেন টুইঙ্কেল। পায়ে চোট পেয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম একটি ভিডিও পোস্ট করে তিনি বলেন, আমার চশমা ভেঙে গেছে। তাতে টেপ লাগিয়ে জুড়ে পড়তে হচ্ছে। আমি যে জুতোটা পরি সেটাও ছিঁড়ে গেছে। ছেঁড়া জুতোতে আঠা লাগাতে গিয়ে দেখছি আঠাও নেই। হাতে টাকাও নেই। চারিদিকে সব বন্ধ। কিভাবে আমার দিন কাটবে জানি না। এই ভিডিও পোস্ট করতে গিয়ে অভিনেত্রী হেসে ফেলেন। তবে লকডাউনের জন্য সত্যিই অসুবিধায় পড়তে হচ্ছে মানুষকে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাকার বিনিময়ে অক্ষয়ের নায়িকা হওয়ার সুযোগ!
বলিউডে ঈদের সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’
ঈদে পর্দা মাতাবেন অক্ষয়-অজয়
পানির এলাকায় সুপেয় পানির অভাব
X
Fresh