• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

বাড়ির কাজের মানুষদের রান্না করে খাওয়াচ্ছেন সাইফ-কারিনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ এপ্রিল ২০২০, ২১:১৭
রান্না, সাইফ, কারিনা, করোনাভাইরাস
সাইফ আলী খান ও কারিনা কাপুর।

করোনাভাইরাসের প্রভাবে দেশে চলছে লকডাউন। এজন্য আপাতত ঘরবন্দী বলিউডের তারকারা। এই অবস্থায় থেকে নিজেদের অবস্থান থেকে সাধারণ মানুষের সহযোগিতা করছেন অনেকে তারকা। বসে নেই বলিউড দম্পতি সাইফ আলী খান ও তার স্ত্রী কারিনা কাপুর।

ভারতীয় গণমাধ্যম জানায়, ঘরবন্দী থাকাকালীন সাইফ, কারিনার সঙ্গে যে মানুষরা রয়েছেন, অর্থাৎ যারা ঘর সামলানোর দায়িত্বে, বাড়ি দেখাশুনা করেন তাদের প্রত্যেকের জন্য বৃহস্পতিবার নিজের হাতে রান্না করেন সাইফ আলি খান। নিজের হাতে রান্না করে অন্যদের খাওয়ানোর এক অন্যরকম অনুভূতি রয়েছে বলেও জানান সইফ।

রান্নার পাশাপাশি বর্তমানে প্রচুর বই পড়ে, ঘুমিয়ে এবং তৈমুরের সঙ্গে সময় কাটাচ্ছেন সাইফ। শুধু তাই নয়, বর্তমানে বাবা-মা দুজনকে কাছে পেয়ে সারা বাড়ি কখনও দৌড়ে বেড়াচ্ছে তৈমুর আবার কখনও ছবি এঁকে, খেলা করেই তার কাটছে সময়।

সম্প্রতি করোনাভাইরাসের মোকাবিলা করতে ইউনিসেফ, গিভ ইন্ডিয়াসহ ৩টি সংস্থার তহবিলে অনুদানের আহ্বান জানান সাইফ, কারিনা। ওই ঘটনার পরই সমালোচনার মুখে পড়েন নবাব-বেগম। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের বিষয়টি কেন এড়িয়ে গেলেন! প্রচারের জন্যই কি শুধুমাত্র ইউনিসেফের অনুদানের কথা বললেন এমন প্রশ্নও উঠতে শুরু করে। সমালোচনার মুখে পড়ে শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদানের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান সাইফ আলী খান এবং কারিনা কাপুর খান।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দিনাজপুরে ‘বাঁশের চালে’ রান্না হচ্ছে ভাত-পায়েস
সেনবাগে সাইফুল আলম দিপুসহ চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়নপত্র দাখিল
‘মা নেই, তাই ঈদের দিনের সব রান্না আমিই করি’
রান্নাঘরের আগুনে পুড়ল ১০ বসতঘর
X
Fresh