• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

৭১ বসন্তে আলমগীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ এপ্রিল ২০২০, ১২:৪০
ঢাকাই ছবি, অভিনেতা, আলমগীর, জন্মদিন
আলমগীর। ফাইল ছবি।

বয়সের ৭০তম অধ্যায় পূর্ণ করেছেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা আলমগীর। আজ তার নতুন আরেকটি জন্মদিন। সেই হিসেবে নতুন বসন্তে তিনি।

তবে বিশ্বজুড়ে করোনা ভাইরাসের ভয়াবহতার কারণে অভিনেতা তার আজকের জন্মদিন উদযাপন করছেন না। তিনি বলেন, পরিকল্পনা ছিল দিনটি বিশেষভাবে উদযাপন করার। বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারণে বিশ্বমানবতা আজ হুমকির মুখে। আমরা সবাই এমন এক শত্রুর বিরুদ্ধে যুদ্ধ করছি প্রতিনিয়ত, যাকে আমরা আসলে দেখতে পাচ্ছি না। তাই এ যুদ্ধটা অনেক কঠিন এক যুদ্ধ। যে কারণে আমাদের সবাইকে ঘরে থেকেই এ ভাইরাসকে মোকাবিলা করতে হবে। আমরা এ যুদ্ধে জয়ী হতে পারব ইনশাআল্লাহ। সবাই আমার জন্য দোয়া করবেন আমিও যেন পরিবার নিয়ে ভালো থাকি।

অভিনেতা জন্মদিন উদযাপন না করলেও তার ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ও ভিডিও বার্তা দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন। অভিনেতার অনুজ ও সহশিল্পীরাও জানাচ্ছেন শুভেচ্ছা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় অভিনেত্রী পপিও একটি ভিডিও বার্তা দিয়েছেন। খুলনা থেকে প্রিয় অভিনেতাকে জানিয়েছেন শুভেচ্ছা ও ভালোবাসা।

আলমগীর আশি ও নব্বইয়ের দশকে দাপটের সঙ্গে কাজ করেছেন। পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে তিনি ছিলেন সফল। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। বেশ কয়েকবার জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। আলমগীরের চলচ্চিত্রে অভিষেক হয় ১৯৭৩ সালে আমার জন্মভূমি দিয়ে।এরপর জিঞ্জীর, নিষ্পাপ, মা ও ছেলে, অপেক্ষা , ক্ষতিপূরণ, মরণের পরে, পিতা মাতা সন্তান, অন্ধ বিশ্বাস, দেশপ্রেমিকসহ অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি। নিজেকে গেঁথে নিয়েছেন চলচ্চিত্রপ্রেমীদের মনে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা রুমি
অভিনেতা রুমির মৃত্যুতে ফেসবুক যেন শোক বই
অভিনেতা অলিউল হক রুমি আর নেই
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
X
Fresh