• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আফ্রির 'আগুন'

এ এইচ মুরাদ

  ০৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:০০

মডেল হিসেবেই পরিচিতি তার। নিয়মিত কাজ করছেন নাটক ও চলচ্চিত্রে। বলছি, গ্ল্যামারাস মডেল ও অভিনেত্রী আফ্রির কথা। সেই আফ্রি এবার মডেল হয়েছেন মিউজিক ভিডিওর। 'আগুন' শিরোনামে গানটি গেয়েছেন বাংলা গানের যুবরাজখ্যাত সঙ্গীতশিল্পী আসিফ আকবর। তরুণ মুনসীর কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ।
সোমবার বিএফডিসির কড়ইতলায় গভীর রাত পর্যন্ত গানটির দৃশ্যধারনের কাজ হয়েছে। গানটিতে আফ্রির সঙ্গে মডেল হয়েছেন আসিফ। তবে এই আসিফ সঙ্গীতশিল্পী আসিফ নন, অভিনেতা আসিফ।

এ ব্যাপারে আফ্রি আরটিভি অনলাইনকে বললেন,'পুরো শুটিংয়ের আয়োজন করা হয়েছে একদম সিনেমার আঙ্গিকে। ভিডিওটি পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। আর কোরিওগ্রাফি যিনি করেছেন, তিনিও ফিল্ম'র মানুষ হাবিব (ভাই)। সবমিলে বেশ জমকালো আয়োজনে গানটির শুটিং হয়েছে। আশা করছি, দর্শকদের গানটি ভালো লাগবে'।

এদিকে, দিনকয়েক আগে জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকির পরিচালনায় আমানত শাহ্ ফেব্রিক্স’র একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনটির শুটিং হয়েছে নরসিংদীতে। এছাড়াও মোহাম্মাদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় আরো একটি বিজ্ঞাপনে কাজ শেষ করেছেন।

আফ্রি অভিনীত দু'টো ধারাবাহিক নাটক এখন প্রচারে রয়েছে। এর মধ্যে আরটিভিতে তার অভিনীত 'ঝামেলা আনলিমিটেড' বেশ প্রশংসা কুড়িয়েছে। এতে তার বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। অন্যদিকে এনটিভিতে সোহেল আরমানের পরিচালনায় 'জলরঙ' রোববার থেকে প্রচার হচ্ছে। ধারাবাহিকটিতে আফ্রির সঙ্গে জুটি হয়েছেন শতাব্দী ওয়াদুদ।

'স্বপ্ন যে তুই' ছবির নায়িকা 'নীলফড়িং' নামে নতুন একটি ছবির কাজ করছেন। ছবিতে 'দেশা দ্য লিডার'খ্যাত নায়ক শিপন মিত্র’র সঙ্গে জুটি হয়েছেন আফ্রি। ইদ্রিস হায়দার পরিচালিত ছবিটির আর একটি গানের শুটিং বাকি। এ মাসেই গানটির শুটিং শেষে মুক্তির প্রক্রিয়ায় আসবে জানান এ মডেল কাম নায়িকা।


এইচএম /এসজেড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh