• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নাটকের শুটিং বন্ধের সময় বেড়েছে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ মার্চ ২০২০, ১১:৫৯
টেলিভিশন নাটক,
ফাইল ছবি

দেশের টিভি নাটকের শুটিং ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। এবার এই শুটিং বন্ধের সময়সীমা বাড়ছে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টর গিল্ড, শিল্পী সংঘের প্রতিনিধিরা।

ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু বলেন, ‘আগামী এপ্রিল পর্যন্ত করোনাভাইরাস প্রতিরোধে সরকার সারাদেশে সাধারণ ছুটি ঘোষণা করেছে। অবস্থায় সাংগঠনিক মিটিং করে ৩১ মার্চ থেকে বাড়িয়ে এপ্রিল পর্যন্ত শুটিং স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সবাইকে শুটিং বন্ধ রাখার অনুরোধ জানাচ্ছি। পরবর্তী পরিস্থিতি পর্যবেক্ষণ করে পুনরায় শুটিং শুরুর তারিখ জানানো হবে।

প্রাণঘাতী করোনাভাইরাসে বিশ্বজুড়ে প্রায় ৩৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। আর আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে সাত লাখ ২১ হাজারে। আক্রান্তের এই সংখ্যাটা একদিনের ব্যবধানে প্রায় এক লাখ বেড়েছে। এখন পর্যন্ত মারণঘাতী করোনা থেকে সেরে উঠেছে এক লাখ ৫১ হাজারের বেশি মানুষ।

বাংলাদেশে মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৪৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ জন। চিকিৎসাধীন রয়েছেন ২৮ জন। আর মোটমৃত্যু হয়েছে ৫ জনের।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলেমেয়েদের খেলাধুলায় আগ্রহী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
লঙ্কা প্রিমিয়ার লিগে দল কিনল বাংলাদেশি প্রতিষ্ঠান
ছেলেকে পাশে নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী
স্কুল আরও ১ সপ্তাহ বন্ধ রাখার নির্দেশ দেবে স্বাস্থ্যমন্ত্রী
X
Fresh