• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

লঞ্চে আটকা পড়ে আছেন সিয়াম-পরীরা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ মার্চ ২০২০, ১৫:৩৩
অ্যাডভেঞ্চার অব সুন্দরবন
ছবি সংগৃহীত

শুটিং এ গিয়ে নদীতে লঞ্চে আটকা পড়ে আছেন চলচ্চিত্র শিল্পী সিয়াম-পরীসহ আরও অনেকে। করোনার কারণে তাদের শুটিং বন্ধ হয়ে যায়। এখন সুন্দরবন থেকে ঢাকায় ফেরা অনিশ্চিত তাদের।

তথ্য মন্ত্রণালয় এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ছাড়া ঢাকায় ফিরতেও পারছে নাঅ্যাডভেঞ্চার অব সুন্দরবনছবির শুটিং ইউনিট।

এর আগে গেল বৃহস্পতিবার শুটিং বন্ধ করে ঢাকার পথে রওনা হয়অ্যাডভেঞ্চার অব সুন্দরবনছবির শুটিং ইউনিট। মোংলা থেকে রওনা হয়ে বেশ কিছু দূর আসার পর পানখালীতে তাদের আটকে দেয় কোস্টগার্ড।

তারা জানায়, এত যন্ত্র মানুষ নিয়ে ঢাকায় ঢোকার জন্য পথে পথে বারবার অনুমতিপত্র দেখাতে হবে। তখন তারা যোগাযোগ করেন তথ্য মন্ত্রণালয়ে। এই মুহূর্তে নদীতেই থেমে আছে শুটিং দলটির নৌযান।

ছবির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গ বিডির পরিচালক মুশফিকুর রহমান জানান, তারা আর রওনা দেননি। রোববার মন্ত্রণালয় খুলবে। সেখানে আবেদন করার পর তারা অনুমতি দিলে সেটা নিয়ে তারা ঢাকায় রওনা হবেন। পাশাপাশি শুটিং ইউনিটবাহী লঞ্চের মালিকও নৌপরিবহন মন্ত্রণালয় থেকে অনুমতি নেবেন।

শিশুদের ভ্রমণের কাহিনি নিয়ে এই ছবির গল্প। ১৩ দিনে ছবির ৫০ ভাগের মতো কাজ হয়েছে। এখন ঢাকায় ফেরা নিয়েও দুশ্চিন্তা করছে পুরো ইউনিট। ছবির পরিচালক আবু রায়হান জানান, ‘যদিও ফিরতে পারি, লঞ্চ সদরঘাটে ভিড়লে আমাদের কোয়ারেন্টিনেও যেতে হতে পারে।

সিয়াম-পরী ছাড়া আরও অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশীষ খন্দকারসহ প্রায় ২০জন শিশু।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh