• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কাজী মারুফের করোনায় আক্রান্ত হওয়ার খবরটি মিথ্যা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ মার্চ ২০২০, ২৩:৫৯
কাজী মারুফে
কাজী মারুফ

চিত্রনায়ক কাজী মারুফ ভাইয়ের স্ত্রী জ্বরে আক্রান্ত। কিন্তু সেটা করোনা কিনা নিশ্চিত নয়। তার পরিবারে বাকী সদস্যরা সুস্থ আছেন। মারুফ ভাইয়ের সাথে কথা হয়েছে। বিভ্রান্তমূলক নিউজ না করার জন্য অনুরোধ করছি। ফেসবুক স্ট্যাটাসে কথাগুলো লিখেছেন বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

শনিবার রাতে ফেসবুকে বিভিন্ন সূত্র দিয়ে বলা হয়, ইতিহাস ছবির নায়ক খ্যাতিমান নির্মাতা কাজী হায়াতের পুত্র নায়ক মারুফ করোনাভাইরাসে আক্রান্ত। বেশ কিছু অনলাইনে কাজী মারুফ করনাভাইরাসে আক্রান্ত বলে সংবাদ প্রকাশ হয়।

কিছুক্ষণ আগে নায়ক সাইমন সাদিক এক ফেসবুক পোস্টে লিখেছেন, এই মাত্র আমেরিকা থেকে নওশীন (অভিনেত্রী) আপু কল দিলেন। উনার সাথে মারুফ ভাইয়ের কথা হয়েছে,মারুফ ভাই ভালো আছেন। আগের খবর নাকি সত্যি না। মহান আল্লাহ যেন তাই করেন। আল্লাহ মহান।

নায়ক মারুফ দীর্ঘদিন ধরেই স্ত্রী সন্তান নিয়ে নিউইয়র্কে বসবাস করছেন।

কাজী মারুফের ক্যারিয়ারের প্রথম ছবিইতিহাস। এই ছবিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি। ছবিতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়িকা রত্না। সেসময় তাদের লিপেতুমি কই তুমি কই, আমার বুকের মধ্যেখানেগানটি ছিল মানুষের মুখে মুখে।

এরপর বস্তির ছেলে কোটিপতি, ক্যাপ্টেন মারুফ, অন্য মানুষসহ পর পর বেশ কিছু ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন মারুফ। অল্প সময়ে মানুষের হৃদয়ে জায়গা করে নেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা
‘আদম’ সিনেমার পরিচালক আর নেই
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
X
Fresh