• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

করোনা আতঙ্কের মাঝেই বাজারে নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ মার্চ ২০২০, ১৮:১৭
নুসরাত জাহান
ছবি সংগৃহীত

তারকারা সব ঘরবন্দি রয়েছেন। কারণ বাইরে মৃত্যু ভয় বিরাজমান। করোনা আতঙ্কে এখন পুরো বিশ্ব। তিনিও একজন তারকা। পশ্চিমবঙ্গের নম্বর ওয়ান নায়িকা। কিন্তু তিনি একজন সংসদ সদস্যও বটে। ফলে আর দশজন তারকার মতো ভাবলে তার হয় না। তিনিই নুসরাত জাহান।

মুসলিম হয়েও হিন্দু ধর্মের কাউকে বিয়ে করা নিয়ে এই নায়িকা যতবার সমালোচিত হয়েছেন। অন্যদিকে মানবিক দিক দেখে মানুষ তার প্রশংসাও করেছেন। সুযোগ পেলেই নুসরাত সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন। করোনার আতঙ্কও তাকে ঘরে আটকে রাখতে পারলো না। তিনি ছুটে গেলেন সাধারণ মানুষের খুব কাছে।

শনিবার রাজ্যের লকডাউনের পঞ্চম দিন। এদিন সকাল থেকে শহরের বিভিন্ন বাজারে বেশ ভিড় ছিল। দোকানগুলোতে কেনাকাটা করতে গিয়ে মানুষজন কিছুটা দূরে-দূরে দাঁড়ালেও উপযুক্ত দূরত্ব ছিল না।

কোথাও কোথাও তো আবার চায়ের দোকানে খোশ আড্ডায় মেতেছিলেন তারা। এরই মাঝে মাস্কে মুখ ঢেকে চেতলা বাজারে হাজির হন সাংসদ নুসরাত জাহান। বাজারের ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলেন তিনি। কিভাবে সচেতন হয়ে কেনাকাটা করতে করতে হবে, কতটা দূরে-দূরে থাকতে দাঁড়াতে হবে তা তিনি বুঝিয়ে দেন। পাশাপাশি, সকলের সুবিধা-অসুবিধার কথাও জানতে চান সাংসদ। ১৫-২০ মিনিট সেখানে ছিলেন তিনি। ইতোপূর্বে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিলি করেছিলেন তিনি।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
নির্বাচনের টিকিট না পেয়ে মুখ খুললেন নুসরাত
নোয়াখালীতে বিনোদন কেন্দ্রের দাবিতে লিফলেট বিতরণ
বিনোদন পার্কে অশ্লীলতা, ১০ নারী-পুরুষ আটক
X
Fresh