logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যু ২১, আক্রান্ত ১৯৭৫ জন, আর সুস্থ হয়েছেন ৪৩৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

করোনার ভয়ে বাগানবাড়িতে সালমান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ মার্চ ২০২০, ১৭:১৫ | আপডেট : ২৮ মার্চ ২০২০, ১৭:২৩
ভারত, করোনাভাইরাস , ভয়, বাগানবাড়ি, সালমান
সালমান খান

ভারতে করোনাভাইরাস রুখতে এই মুহূর্তে চলছে লকডাউন। আর লকডাউনের ঘোষণার পরে প্রায় সব বলিউড তারকারাই তাদের প্রিয়জনদের নিয়ে ঘরবন্দি আছেন। বলিউডের সালমান খানও তার আগের ঠিকানায় এই মুহূর্তে নাই। মুম্বাইয়ের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছেড়ে তার একটি প্রিয় জায়গায় উঠেছেন। লকডাউন ঘোষণা হতেই বোন অর্পিতা ও তার পরিবারকে সঙ্গে নিয়ে সালমান প্যানভেল ফার্মহাউস অবস্থান করছেন ।

প্যানভেল ফার্মহাউসে শুটিং না থাকলে বেশিরভাগ সময় থাকেন সালমান। এটা একটা বাগানবাড়ি। এখানে সব ব্যবস্থা আছে। কয়েক একর জায়গার ওপর এই বাড়িটি। এখানের উৎপাদিত খাবারও খেতে পারবেন সালমান। পানভেলের এই ফার্ম হাউসে একটি জিম আছে। শরীরচর্চা বন্ধ করেননি সালমান খান। বাড়িকেই বানিয়েছেন ব্যায়ামাগার। অবসরে এখানেই ঘোরাঘুরি করবেন, গাড়ি চালাবেন বলে জানা যায়।

মার্চ মাসের শেষের দিকে মুম্বাইয়ে ‘রাধে’ সিনেমার শুটিং করার কথা ছিল। কিন্তু লকডাউন ঘোষণা হওয়ার আগে থেকেই শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। তখনই বোন অর্পিতা ও তার পরিবারকে নিয়ে প্যানভেল গিয়েছেন ভাইজান। তবে সালমানের বাবা সেলিম খান এবং মা সালমা খানকে সঙ্গে নিয়ে যেতে পারেননি। তারা এখনো বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে আছেন। বয়সজনিত কারণে তারা বাড়িতে অবস্থান করছেন।

সালমান বরাবরই কচিকাঁচাদের ভালবাসেন। তাই অবসরের সময়টুকু অর্পিতা ও তার দুই ছেলেমেয়ের সঙ্গেই থাকতে চান। গত ২৭ ডিসেম্বর জন্ম হয়েছে অর্পিতার মেয়ে আয়াতের। সালমানের জন্মদিনেই জন্ম তার। আহিল, আয়াত, অর্পিতা ও তার স্বামী, অভিনেতা আয়ুষ শর্মার সঙ্গেই কাটছে সালমানের লকডাউনের দিনরাত্রি।

এবছর ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। অর্থাৎ মে মাসের শেষের দিকে ছিল মুক্তির তারিখ। কিন্তু বর্তমান পরিস্থিতিতে ছবিটি ঈদে না-ও মুক্তি পেতে পারে। কারণ শুটিংই এখনও শেষ হয়নি।

 

জিএ  

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩৬১০ ৬৯০১ ৪৮০
বিশ্ব ৫৪৯৮৫৮০ ২৩০২০০৪ ৩৪৬৬৮৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়