• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনাভাইরাস প্রাণ কাড়ল হলিউড অভিনেতার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ মার্চ ২০২০, ১০:৫৫
করোনাভাইরাস, হলিউড, অভিনেতা, মারা গেছেন, মার্ক বাম
মার্ক বাম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন হলিউড অভিনেতা মার্ক বাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। আশির দশকের হলিউডের জনপ্রিয় অভিনেতা তিনি। অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছে দ্য ইকোনমিক্স টাইমস।

গেল ২৫ মার্চ মার্ক মারা গেছেন নিউইয়র্ক-প্রেসবিটারিয়ান হাসপাতালে। বিষয়টি প্রথমে জানাজানি হয়নি। মার্ক বাম-এর স্ত্রী অভিনেত্রী জ্যানেট জারিশ জানান, কোভিড ১৯-এ আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন তার স্বামী মার্ক বাম। নিউ ইয়র্কের একটি হাসপাতালেই প্রয়াত হন হলিউডের এই অভিনেতা। হলিউড অভিনেতার মৃত্যুর খবর ছড়ানোর পর শোকের ছায়া নেমে এসেছে। বিনোদন অঙ্গনের তারকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে শোক প্রকাশ করছেন।

‘স্ক্রিন অ্যাকটর গিল্ড-আমেরিকান ফেডারেশন অব টেলিভিশন অ্যান্ড রেডিও আর্টিস্ট’ সংঘের বোর্ড সদস্য ছিলেন মার্ক বাম। ২০০৭-২০১৩ সাল পর্যন্ত তিনি আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

মঞ্চ অভিনেতা হিসেবে সুনাম ছিল মার্কের। ডেসপারেটলি সিকিং সুজান, ক্রোকোডাইল ডান্ডীসহ বেশ কয়েকটি সিনেমাতেও তাকে দেখা গেছে। এছাড়া এইচবিও চ্যানেলের সাকসেশন, নেটফ্লিক্সের ইউ এবং অ্যামাজনের মোজার্ট ইন দ্য জঙ্গল সিরিজে পার্শ্ব অভিনেতার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা হতে না পেরেও আক্ষেপ নেই অভিনেতা শুভাশিস মুখার্জির
ঈদে তিন অভিনেতাকে নিয়ে হল মাতাবেন বুবলী
ঢাবির সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন জিয়া রহমান মারা গেছেন
করোনায় আরও একজনের মৃত্যু
X
Fresh