• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

'প্লেগ, গুটিবসন্ত, টিবি, পোলিও মহামারী দেখেছি, করোনাও কাটিয়ে উঠব'

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ মার্চ ২০২০, ১৭:০৯
করোনাভাইরাস, ভারতীয় সংগীতশিল্পী, আশা ভোঁসলে, অভিজ্ঞতা
আশা ভোঁসলে

জীবনের ৮৬টা অধ্যায় পার করেছেন ভারতীয় সংগীতশিল্পী আশা ভোঁসলে। বহু অভিজ্ঞতায়, চড়াই উতরাই পার করে আজকের এই অবস্থানে তিনি। চোখের সামনে প্লেগে উজাড় হয়ে যেতে দেখেছেন একের পর এক জনপদ, হানা দিয়েছে গুটিবসন্ত, টিবি, পোলিও। কিন্তু দেখেছেন দিনের শেষে জয়ী হয়েছে মানুষ। ফলে করোনাভাইরাসের মুখোমুখি হয়েও আশাবাদী আশা ভোঁসলে। তার বিশ্বাস, এই দুর্যোগও মানুষ কাটিয়ে উঠতে পারবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ নিয়ে একটি পোস্ট করেছেন আশা। লিখেছেন, প্লেগ, টিবি, পক্স, পোলিও মহামারী দেখেছি, দ্বিতীয় বিশ্বযুদ্ধ দেখেছি। এই করোনা খারাপ ঠিকই কিন্তু আমরা নিশ্চয়ই জয়ী হব।

কালজয়ী সঙ্গীতশিল্পীর জন্ম ১৯৩৩ সালে। ১৯৭৪ সালের গুটিবসন্ত, ৯৪ সালের প্লেগ সংক্রমণ দেখেছেন তিনি। শৈশবে দেখেছেন দ্বিতীয় বিশ্বযুদ্ধ। তার এই অনুপ্রেরণার বার্তা পেয়ে ভক্তরা ধন্যবাদ দিয়েছেন।

শুধু আশা নন, অন্যান্য বলিউড তারকাও শুনিয়েছেন আশার বাণী। ঋষি কাপুর বলেছেন, করোনা সরে গেলে আবার সব কিছু স্বাভাবিক হয়ে যাবে। গেম ক্লাবগুলোয় ভিড় ধরবে না, রেস্তোঁরাগুলোর বাইরে ২ ঘণ্টা ধরে থাকবে লাইন, বাচ্চারা স্কুলে যাবে, সবাই কাজে ফিরবে, শেয়ার বাজার আকাশ ছোঁবে, আমরা সবাই রাস্তায় নেমে একে অপরের সঙ্গে হাত মেলাব। অপেক্ষা মাত্র কয়টা দিনের।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাপ্তাহিক ২ দিন ছুটিসহ চাকরি, লাগবে না অভিজ্ঞতা
‘চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে’
ঝড়ের কবলে বিমান, ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন তাসরিফ
‘শেষমেশ’-এ কাজের অভিজ্ঞতা দারুণ ছিলো : পারসা ইভানা
X
Fresh