logo
  • ঢাকা রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬

‘বড়লোকের বিটি’ বাংলা গানে ভাইরাল বাদশা-জ্যাকলিন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৭ মার্চ ২০২০, ১২:৪২
জ্যাকলিন ফার্নান্দেজ, বাদশা, র‍্যাপ, বড়লোকের বিটি লো
জ্যাকলিন ফার্নান্দেজ ও বাদশা

'বড়লোকের বিটি লো, লম্বা লম্বা চুল, এমন মাথায় বেঁধে দেবো লাল গেঁন্দাফুল' জনপ্রিয় এই বাংলা গানটি শ্রীলঙ্কান সুন্দরী  ও বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের কল্যাণে আরও একবার সবার মুখে মুখে। র‍্যাপার বাদশার সঙ্গে পায়ে পা মিলিয়ে নতুন মিউজিক ভিডিও তৈরি করেছেন জ্যাকলিন। নাম ‘গেন্দা ফুল’।

লাল পাড় সাদা শাড়ি, বড় লাল টিপ, খোলা চুলে- এক নজরে বাঙালি কন্যার বেশে হাজির হয়েছেন জ্যাকলিন। কখনও ধুনুচি কখনও আলপনা, একেবারে বাঙালিয়ানায় বেশে আকর্ষণীয়ভাবে দেখা দিয়েছেন তিনি। সঙ্গে বাদশার র‍্যাপ।

তবে পুরো গানটা বাংলায় নয়, বাদশার র‍্যাপের সঙ্গে মিশে এক নতুন মাত্রা পেয়েছে। গানটি গেয়েছেন পায়েল দেব। বাংলার আঞ্চলিক গান ও হিন্দি মিলিয়ে তৈরি এই গানের ভিডিওতে জ্যাকলিনের সঙ্গে দেখা গেছে বাদশাকে। স্নেহা শেঠি কোহলির পরিচালনায় এই গান মুক্তি পাওয়ার পরই প্রায় ভাইরাল হয়েছে। পরিচালক করণ জোহরও টুইট করেছেন জ্যাকলিন-বাদশার নয়া যুগলবন্দী। কিছুদিন আগেও বিগ বস ১৩-র প্রতিযোগী আসিম রিয়াজের সঙ্গে মিউজিক ভিডিও রিলিজ করেছেন বলিউড অভিনেত্রী। বাদশা এছাড়া এর আগেও মিমি চক্রবর্তীর ‘ভিলেন’ ছবির ভোলেবাবা গানের জন্যে দু’কলি বাংলা ব়্যাপ গেয়েছিলেন বাদশা।

র‍্যাপার বাদশা গেন্দাফুল নিয়ে ভারতীয় গণমাধ্যমকে বলেন, গেন্দাফুল আমার জন্য একটা বিশেষ অভিজ্ঞতা, কারণ প্রথমবার আমার ভক্তদের নতুন কিছু উপহার দিলাম। তবে গানটা মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই এত মানুষ সেটাকে পছন্দ করেছেন তাতে আমি আপ্লুত। সবসময়ই এমন কিছু বানাতে চেয়েছি যেটা সারা বিশ্বের মানুষকে আনন্দ দিতে পারে। এই গানটা সেরকমই একটা প্রয়াস।

 

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়