• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কলকাতা 'বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ২০১৭'

ফিল্মফেয়ার মনোনয়ন পেলেন আরিফিন শুভ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৫১

বলিউডের ফিল্মফেয়ার পুরস্কারের পর এবার দেয়া হবে কলকাতার বাংলা ছবির ফিল্মফেয়ার পুরস্কার। এবারের আয়োজনে সেরা অভিনেতা মনোনয়ন পেয়েছেন বাংলাদেশের ইয়াং ক্রেজ চিত্রনায়ক আরিফিন শুভ।

২৫ ফেব্রুয়ারি ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলা ফিল্মফেয়ার পুরস্কারের আসর। সেরা নায়ক, নায়িকা, পরিচালক, ছবি, সঙ্গীত, গায়ক, গায়িকা, গীতিকারসহ চলচ্চিত্রের বিভিন্ন বিভাগে দেয়া হবে এ পুরস্কার।

আরিফিন শুভ মনোনয়ন পেয়েছেন তার অভিনীত 'নিয়তি' ছবির জন্য। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিতে শুভর সঙ্গে জুটি হয়েছেন জলি।

এ ব্যাপারে আরিফিন শুভ বলেন, 'প্রতিটি শিল্পীই চান তার মনের মতো কিছু কাজ করতে। যা তাকে তৃপ্তি দেবে। নিয়তি আমার ক্যারিয়ারে তেমনি একটি ছবি। এ ছবির জন্য মনোনয়ন পাওয়াতে ভালো লাগছে। পুরোটিমের প্রতি আমার কৃতজ্ঞা'।

বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ২০১৭-এ বাংলাদেশের নায়ক-নায়িকার মধ্যে শুভ ছাড়াও মনোনয়ন লড়াইয়ে আছেন শাকিব খান, জয়া আহসান, কুসুম সিকদার, নুসরাত ফারিয়াসহ আরো অনেকে।

বাংলাদেশের নায়ক-নায়িকারা যেসব ছবির জন্য মনোনয়ন লড়াইয়ে আছেন। তারা হলেন শাকিব খানের শিকারি, জয়া আহসানের ঈগলের চোখ, আরিফিন শুভর নিয়তি, কুসুম সিকদারের শঙ্খচিল ও নুসরাত ফারিয়ার হিরো ৪২০।

বাংলাদেশ ও বাংলা ভাষাভাষীরাও তাদের প্রিয় তারকাকে ফিল্মফেয়ারের ওয়েবসাইট (filmfare.com/awards/filmfare-awards-east-2017/) থেকে ভোট দিতে পারবেন। এ জন্য শুধু নাম এবং ই-মেইল অ্যাড্রেস থাকতে হবে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh