logo
  • ঢাকা রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত ২৬৩৫ জন, মৃত্যু ৩৫ জন, সুস্থ ৫২১ জন: স্বাস্থ্য অধিদপ্তর

কোয়ারেন্টিন শেষে সন্তানদের কাছে শাওন

বিনোদন প্রতিবেদক
|  ২৬ মার্চ ২০২০, ১৭:০৩
হোম কোয়ারেন্টিন, মেহের আফরোজ শাওন
মেহের আফরোজ শাওন ও তার দুই ছেলে। ফাইল ছবি।

অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন গেল ১৬ মার্চ যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফেরেন। ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শাওনের স্বাস্থ্য পরীক্ষা  করা হয়। এরপর সরকারের নির্দেশনা অনুযায়ী স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে ছিলেন তিনি।

দীর্ঘ ৯ দিন কোয়ারেন্টিন পর্ব শেষ করেছেন তিনি। কাছে টেনেছেন দুই ছেলে ও পরিবারের অন্যান্য সদস্যদের। দুই ছেলে কাছে আসার একটি ভিডিও শেয়ার করেছেন শাওন। ক্যাপশনে লিখেছেন, 'অবশেষে উনারা বাড়ি ফিরলেন। ফেসবুকে সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

ভিডিওটি শেয়ার দিয়ে শাওন ক্যাপশনে লিখেছেন, 'অবশেষে উনারা বাড়ি ফিরলেন।'

এছাড়া স্বাধীনতা দিবসে সন্তানদের ছবি আঁকাআঁকির একটি ভিডিও শেয়ার করেছেন শাওন। সঙ্গে লিখেছেন, মাতৃভূমির মহান স্বাধীনতা দিবসের অলস দুপুরে বড়জন ছোটভাই এর তুলতুলে গাল রাঙিয়ে দিচ্ছে লাল সবুজে। যেমনটা রাঙিয়ে ছিল তার বাবার মুখ ১০ বছর আগে।

এর আগে ১৭ মার্চ এক স্ট্যাটাসে শাওন স্বেচ্ছা কোয়ারেন্টিন সম্পর্কে জানান, 'বেশ আগে প্রতিশ্রুতি দেওয়া একটি বইমেলায় অংশ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম। ওয়াশিংটনে প্রকোপ থাকলেও নিউইয়র্কে করোনার প্রকাশ পায়নি তখনও। ভাইরাসটির সংক্রমণ বাড়ার পরপরই আমেরিকার বিভিন্ন স্টেটে সতর্কবার্তা জারি হয়ে যায়। তারপর ঘর থেকে বের হইনি একদম। চলতি বছরের ৩০ ও ৩১ মে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য হুমায়ূন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলন-২০২০-এর সংবাদ সম্মেলন বাতিল এবং মূল অনুষ্ঠানের তারিখ স্থগিত করা হয় তৎক্ষণাৎ। প্রতি মুহূর্তের খবর দেখছিলাম আর ভাবছিলাম বাচ্চা দু’টোর কাছে ফিরতে পারবো তো?’

কোয়ারেন্টিন প্রসঙ্গে শাওন লেখেন, আমি গতকাল (১৬ মার্চ) থেকে আমার ধানমন্ডির বাসায় সবার থেকে আলাদা আছি। আমার মা'র বাড়িতে থাকা পুত্রদের সঙ্গে ঘণ্টায় ঘণ্টায় ভিডিও কলে কথা হচ্ছে। দখিণ হাওয়া’য় আমার বাসার দরজা প্রথমবারের জন্য তালাবন্ধ রাখা হয়েছে! আমি ভালো আছি। জ্বর, কাশি, গা ব্যথা কিছুই নেই।

জিএ

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬৩০২৬ ১৩৩২৫ ৮৪৬
বিশ্ব ৬৮৪৪৮৩৮ ৩৩৪৮৯৯৮ ৩৯৮১৪৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়