logo
  • ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭

স্বাধীনতা দিবসে আরটিভির চমক

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ২৫ মার্চ ২০২০, ১৮:৪৮ | আপডেট : ২৫ মার্চ ২০২০, ২২:৩৯
স্বাধীনতা দিবস, আরটিভি, অনুষ্ঠান, চমক
চিটিং মাস্টার নাটকের অভিনয়শিল্পীরা।

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে আছে বৈচিত্র্যপূর্ণ বিভিন্ন অনুষ্ঠান। আরটিভির ভিন্নধর্মী অনুষ্ঠান দর্শকের মনের মধ্যে অন্যরকম মাত্রা পেয়েছে। দর্শকদের প্রিয় এই চ্যানেলটি ২৬ মার্চ অর্থাৎ স্বাধীনতা দিবসের অনুষ্ঠান সাজিয়েছে ভিন্ন আঙ্গিকে। 

বৃহস্পতিবার সকাল ৮টা ৫৫ মিনিট থেকে দর্শকরা উপভোগ করতে পারবেন  তারকালাপ বিশেষ পর্ব। অতিথি হিসেবে থাকবেন আতাউর রহমান।  ১০টা ১০ মিনিট থেকে দেখবেন বাংলা ছায়াছবি- লাভ ম্যারেজ। এতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাসসহ অনেকে।  

দুপুর ২টা ১০ মিনিট থেকে দর্শক দেখবেন আরও একটি বাংলা ছায়াছবি। নাম- রুস্তম।  অভিনয়ে আছেন মান্না, মৌসুমীসহ অনেকে। বিকেল ৫ টা ৩০ মিনিট থেকে দেখবেন কৃষি ও কৃষ্টি।

সন্ধ্যা ৬ টা ৫ মিনিট থেকে দেখানো হবে- অন্বেষণ (ডয়েচভ্যালে)। সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট থেকে প্রচারিত হবে সঙ্গীতানুষ্ঠান। শিরোনাম- এই রাত তোমার আমার। পর্বটি স্বাধীনতার গান দিয়ে সাজানো হয়েছে। 

রাত ৮ টা থেকে দর্শকরা উপভোগ করতে পারবেন একক নাটক: ধাঙর। রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন, পরিচালনায় ছিলেন সাজ্জাদ সুমন। অভিনয়ে: আফরান নিশো, জাকিয়া বারী মম প্রমুখ।

রাত ৯ টা ২০ মিনিট থেকে দর্শক একটি ধারাবাহিক নাটক উপভোগ করতে পারবেন। নাটকের শিরোনাম- চিটিং মাস্টার। রচনা ও পরিচালনা করেছেন সঞ্জিত সরকার। অভিনয় করেছেন-আনিসুর রহমান মিলন, ফারহানা মিলি, সালহা খানম নাদিয়া, আ খ ম হাসান, জামিল হোসেন, আরফান আহমেদ, আব্দুলাহ রানা প্রমুখ। 

রাত ১০ টা থেকে আরও একটি ধারাবাহিক নাটক দেখতে পারবেন দর্শকরা। নাটকের নাম: হিসাবে গড়মিল। রচনা করেছেন- রুপান্তর, পরিচালনা ছিলেন- মেহিদী হাসান হৃদয়, অভিনয়ে আছেন তৌসিফ মাহবুব, জাকিয়া বারী মম, অপর্ণা ঘোষ, প্রভা, এফ এস নাঈম প্রমুখ।

১০ টা ৪৫ মিনিট থেকে থাকবে রাতের সংবাদ।

এছাড়া রাত ১১ টা ২০ মিনিটে থেকে শুরু হবে লাইভ সঙ্গীতানুষ্ঠান ‘মিউজিক স্টেশন’। গান পরিবেশন করবেন  সুজন আরিফ, তিন্নি।

জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়