logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছে ৩৫ জন, এ নিয়ে মোট মৃতের সংখ্যা ১২ মোট আক্রান্ত ১২৩, তবে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত কেউই সুস্থ হননি: আইইডিসিআর। ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, মৃতের সংখ্যা দাঁড়াল ১১৮ জনে, আক্রান্ত মোট ৪২৯৮: স্বাস্থ্য মন্ত্রণালয়। বিশ্বব্যাপী মৃত্যু ৬৯ হাজার ৪৫৬ জন এবং আক্রান্তের ১২ লাখ ৭৩ হাজার ৭০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৬২ হাজার ৪৮২ জন। সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১৫ হাজার ৮৮৭, আক্রান্ত এক লাখ ২৮ হাজার ৯৩৮ জন, দ্বিতীয় অবস্থানে স্পেন। এখন পর্যন্ত মৃত্যু ১২ হাজার ৬৪১ জনের এবং আক্রান্ত ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন: ওয়ার্ল্ডমিটার।

স্বাধীনতা দিবসে আরটিভির চমক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ মার্চ ২০২০, ১৮:৪৮ | আপডেট : ২৫ মার্চ ২০২০, ২২:৩৯
স্বাধীনতা দিবস, আরটিভি, অনুষ্ঠান, চমক
চিটিং মাস্টার নাটকের অভিনয়শিল্পীরা।

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে আছে বৈচিত্র্যপূর্ণ বিভিন্ন অনুষ্ঠান। আরটিভির ভিন্নধর্মী অনুষ্ঠান দর্শকের মনের মধ্যে অন্যরকম মাত্রা পেয়েছে। দর্শকদের প্রিয় এই চ্যানেলটি ২৬ মার্চ অর্থাৎ স্বাধীনতা দিবসের অনুষ্ঠান সাজিয়েছে ভিন্ন আঙ্গিকে। 

বৃহস্পতিবার সকাল ৮টা ৫৫ মিনিট থেকে দর্শকরা উপভোগ করতে পারবেন  তারকালাপ বিশেষ পর্ব। অতিথি হিসেবে থাকবেন আতাউর রহমান।  ১০টা ১০ মিনিট থেকে দেখবেন বাংলা ছায়াছবি- লাভ ম্যারেজ। এতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাসসহ অনেকে।  

দুপুর ২টা ১০ মিনিট থেকে দর্শক দেখবেন আরও একটি বাংলা ছায়াছবি। নাম- রুস্তম।  অভিনয়ে আছেন মান্না, মৌসুমীসহ অনেকে। বিকেল ৫ টা ৩০ মিনিট থেকে দেখবেন কৃষি ও কৃষ্টি।

সন্ধ্যা ৬ টা ৫ মিনিট থেকে দেখানো হবে- অন্বেষণ (ডয়েচভ্যালে)। সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট থেকে প্রচারিত হবে সঙ্গীতানুষ্ঠান। শিরোনাম- এই রাত তোমার আমার। পর্বটি স্বাধীনতার গান দিয়ে সাজানো হয়েছে। 

রাত ৮ টা থেকে দর্শকরা উপভোগ করতে পারবেন একক নাটক: ধাঙর। রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন, পরিচালনায় ছিলেন সাজ্জাদ সুমন। অভিনয়ে: আফরান নিশো, জাকিয়া বারী মম প্রমুখ।

রাত ৯ টা ২০ মিনিট থেকে দর্শক একটি ধারাবাহিক নাটক উপভোগ করতে পারবেন। নাটকের শিরোনাম- চিটিং মাস্টার। রচনা ও পরিচালনা করেছেন সঞ্জিত সরকার। অভিনয় করেছেন-আনিসুর রহমান মিলন, ফারহানা মিলি, সালহা খানম নাদিয়া, আ খ ম হাসান, জামিল হোসেন, আরফান আহমেদ, আব্দুলাহ রানা প্রমুখ। 

রাত ১০ টা থেকে আরও একটি ধারাবাহিক নাটক দেখতে পারবেন দর্শকরা। নাটকের নাম: হিসাবে গড়মিল। রচনা করেছেন- রুপান্তর, পরিচালনা ছিলেন- মেহিদী হাসান হৃদয়, অভিনয়ে আছেন তৌসিফ মাহবুব, জাকিয়া বারী মম, অপর্ণা ঘোষ, প্রভা, এফ এস নাঈম প্রমুখ।

১০ টা ৪৫ মিনিট থেকে থাকবে রাতের সংবাদ।

এছাড়া রাত ১১ টা ২০ মিনিটে থেকে শুরু হবে লাইভ সঙ্গীতানুষ্ঠান ‘মিউজিক স্টেশন’। গান পরিবেশন করবেন  সুজন আরিফ, তিন্নি।

জিএ

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১৩০৯৪৩৯ ২৭৩৫৪৬ ৭০৭৯৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়