logo
  • ঢাকা বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মৃত্যু দেখল আমেরিকা- ৮৬৫ জন, মোট মৃত্যু ৩ হাজার ৮৭৩, আক্রান্তের পরিসংখ্যানেও প্রথম স্থানে আমেরিকা- এক লাখ ৭৫ হাজার: ডয়েচে ভেলে। ইউরোপে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে, শুধু স্পেন ও ইতালিতেই মৃত্যু ২০ হাজারের বেশি, ইতালিতে ১২৪২৮, যুক্তরাজ্যে ১৭শ ছাড়িয়েছে: বিবিসি। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে এক ব্যক্তির মৃত্যু, নতুন আক্রান্ত তিনজন, সবশেষ মৃত্যুর ঘটনাটি ঘটেছিল এক সপ্তাহ আগে: আইইডিসিআর।

মানসিকভাবে প্রস্তুত মৃত্যুর জন্য: শ্রাবন্তী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ মার্চ ২০২০, ১৪:১৫
ইপশিতা শবনম শ্রাবন্তী
ফাইল ছবি

মানসিকভাবে প্রস্তুত মৃত্যুর জন্য। যে অবস্থায় আছি যে কোনও সময় ডাক আসতে পারে। কিন্তু ভেতরটা কেঁপে ওঠে আমার পাশে শুয়ে থাকা দুই নিষ্পাপ বাচ্চা দুজনের কথা ভেবে । ঘুম আসেনা আমার। আল্লাহ তুমি ক্ষমা করো। কিছুক্ষণ আগে নিজের ফেসবুক স্ট্যাটাসে কথাগুলো লিখেছেন ‘রং নাম্বার’ সিনেমা খ্যাত নায়িকা ইপশিতা শবনম শ্রাবন্তী।

দীর্ঘদিন তিনি পরিবারসহ বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। দুই সন্তান নিয়ে নিউইয়র্কের থাকেন এক সময়ের পর্দা কাঁপানো এই মডেল-অভিনেত্রী। এখন করোনা আতঙ্কে অনেকটাই ঘরে বন্দি তিনি।

২০০০ সাল থেকে ২০১০ পর্যন্ত ছোট পর্দার দর্শকের কাছে তুমুল জনপ্রিয় মুখ ছিলেন তিনি। সেসময় নাটক মানেই যেন শ্রাবন্তী। ধারাবাহিক, খণ্ডনাটক বা টেলিছবিতে সবখানেই অভিনয়ে ব্যস্ত সময় পার করেছেন তিনি। ব্যস্ত সময় কাটিয়েছেন বিজ্ঞাপনের কাজেও।

‘রং নাম্বার সিনেমার মাধ্যমে নায়িকা হওয়ার স্বপ্নটিও পূর্ণ হয় তার। নায়ক রিয়াজের বিপরীতে জুটি বাঁধেন শ্রাবন্তী। এই জুটির প্রথম সিনেমাই  দর্শক মহলে তুমুল প্রশংসিত হয়। পাশাপাশি ব্যবসা সফল তালিকায় স্থান পায়।

২০১০ সালের ২৯ সেপ্টেম্বর খোরশেদ আলমকে বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যান শ্রাবন্তী। তাদের ঘরে দুই মেয়ে রাবিয়া ও আরিশা। মেয়েদের সঙ্গে নিয়ে শ্রাবন্তী প্রবাসেই বসবাস করছেন। খোরশেদের সঙ্গে  ডিভোর্স হয়েছে শ্রাবন্তীর।

এম

 

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৪ ২৫
বিশ্ব ৮৬২২৩৪ ১৭৮৮৩৬ ৪২৪০৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়