logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু আরো ৩ জন, এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০ জনে, নতুন আক্রান্ত ৫৪ জন, এর মধ্যে ঢাকায় ৩৯ জন আর পুরুষ ৩৩ জন, নারী ২১ জন, মোট আক্রান্ত ২১৮: আইইডিসিআর। বিশ্বে গত ২৪ ঘণ্টায় ৭৩৮০ জনের মৃত্যু, মোট মৃত্যু ৮২ হাজারের বেশি। সবচেয়ে বেশি মৃত্যু যুক্তরাষ্ট্রে ১৯৭০ জন। মোট মৃত্যু ১২৮৫৪, আক্রান্তের দিক দিয়েও সবার ওপরে যুক্তরাষ্ট্র। এরপরেই ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১৪১৭ জনের। মোট মৃত্যু ১০৩২৮ জনের। মোট আক্রান্ত এক লাখ নয় হাজারের বেশি মানুষ। তবে মৃত্যুতে বিশ্বে এখনও শীর্ষ ইতালি, এরপরই স্পেন। ব্রিটেনে হঠাৎ করে মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় এক লাফে ৭৮৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর।

মানসিকভাবে প্রস্তুত মৃত্যুর জন্য: শ্রাবন্তী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ মার্চ ২০২০, ১৪:১৫
ইপশিতা শবনম শ্রাবন্তী
ফাইল ছবি

মানসিকভাবে প্রস্তুত মৃত্যুর জন্য। যে অবস্থায় আছি যে কোনও সময় ডাক আসতে পারে। কিন্তু ভেতরটা কেঁপে ওঠে আমার পাশে শুয়ে থাকা দুই নিষ্পাপ বাচ্চা দুজনের কথা ভেবে । ঘুম আসেনা আমার। আল্লাহ তুমি ক্ষমা করো। কিছুক্ষণ আগে নিজের ফেসবুক স্ট্যাটাসে কথাগুলো লিখেছেন ‘রং নাম্বার’ সিনেমা খ্যাত নায়িকা ইপশিতা শবনম শ্রাবন্তী।

দীর্ঘদিন তিনি পরিবারসহ বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। দুই সন্তান নিয়ে নিউইয়র্কের থাকেন এক সময়ের পর্দা কাঁপানো এই মডেল-অভিনেত্রী। এখন করোনা আতঙ্কে অনেকটাই ঘরে বন্দি তিনি।

২০০০ সাল থেকে ২০১০ পর্যন্ত ছোট পর্দার দর্শকের কাছে তুমুল জনপ্রিয় মুখ ছিলেন তিনি। সেসময় নাটক মানেই যেন শ্রাবন্তী। ধারাবাহিক, খণ্ডনাটক বা টেলিছবিতে সবখানেই অভিনয়ে ব্যস্ত সময় পার করেছেন তিনি। ব্যস্ত সময় কাটিয়েছেন বিজ্ঞাপনের কাজেও।

‘রং নাম্বার সিনেমার মাধ্যমে নায়িকা হওয়ার স্বপ্নটিও পূর্ণ হয় তার। নায়ক রিয়াজের বিপরীতে জুটি বাঁধেন শ্রাবন্তী। এই জুটির প্রথম সিনেমাই  দর্শক মহলে তুমুল প্রশংসিত হয়। পাশাপাশি ব্যবসা সফল তালিকায় স্থান পায়।

২০১০ সালের ২৯ সেপ্টেম্বর খোরশেদ আলমকে বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যান শ্রাবন্তী। তাদের ঘরে দুই মেয়ে রাবিয়া ও আরিশা। মেয়েদের সঙ্গে নিয়ে শ্রাবন্তী প্রবাসেই বসবাস করছেন। খোরশেদের সঙ্গে  ডিভোর্স হয়েছে শ্রাবন্তীর।

এম

 

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২১৮ ৩৩ ২০
বিশ্ব ১৪৮৪৮১১ ৩২৯৮৭ ৮৮৫৩৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়