• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

‘করোনাকে স্বাভাবিকভাবে দেখার কোনও সুযোগ নেই’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ মার্চ ২০২০, ১২:২৭
ছবি সংগৃহীত

করনাভাইরাসের কারণে নাটকের শুটিং বন্ধ। ঘরে বসেই সময় কাটছে ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী অহনার। তিনি চান সাধারণ মানুষ সতর্ক হোক। কারণ করোনা কোনও ছোট রোগ নয়। অবহেলার কোনও সুযোগ নেই।

এ ব্যাপারে অহনা বলেন, সারাবিশ্ব করোনা ভাইরাসে প্রায় অচল হয়ে পড়েছে। সেখানে এটিকে স্বাভাবিকভাবে দেখার কোনও সুযোগ নেই। গণমাধ্যমে দেখছি বিদেশ ফেরত অনেকেই বাসায় না থেকে বাইরে ঘুরে বেড়াচ্ছে। এটি ঠিক না। একজনের কারণে অনেকের বিপদ হতে পারে।

এই সময়টা কী সময় কাটছে তার জবাবে অহনা বলেন, নাটক দেখেই সময় কাটাছে। বাসা থেকে বিশেষ কোনও কারণ ছাড়া বের হচ্ছি না। এই সময়ে সচেতন থাকা আমাদের প্রত্যেকের জন্যই জরুরী। আমি সিদ্ধান্ত নিয়েছি আমার বিউটি পার্লার বন্ধ রাখবো আজ-কাল থেকে। দেশের পরিবেশ স্বাভাবিক না হওয়া পর্যন্ত এটি বন্ধ থাকবে।

এদিকে এই অভিনেত্রীর ‘বিএফএফ’নাটকটি ইউটিউবে প্রকাশ হয়েছে। এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে নাটকটি। এই নাটকে তাকে ভিন্ন লুকে দেখা গেছে। দর্শকরা দারুণ পছন্দ করেছেন কাজটি। এটি নির্মাণ করেছেন মেহেদি হাসান হৃদয়। তার বিপরীতে রয়েছেন তৌসিফ মাহবুব।

মডেল হিসেবে ক্যারিয়ার শুরু কড়া অহনা ‘চাকরের প্রেম’ সিনেমার মাধ্যমে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক করেন। এরপর ‘দুই পৃথিবী’ এবং ‘চোখের দেখা’ চলচ্চিত্রেও দেখা যায় তাকে। পরবর্তীতে চলচ্চিত্রে একাধিক কাজের প্রস্তাব পেলেও শেষ পর্যন্ত টিভি মিডিয়াতেই স্থায়ী হন অহনা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দিনাজপুরে 'বাঁশের চালে' রান্না হচ্ছে ভাত-পায়েস
রাজশাহীতে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে 
বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা টু’, কণ্ঠ দিচ্ছেন যে বাঙালি গায়ক
সোনাইমুড়িতে নতুন গ্যাস কূপের সন্ধান, খনন কাজ শুরু
X
Fresh