• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

করোনা নিয়ে আতঙ্ক না ছড়াতে শাহরুখের ভিডিও বার্তা (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ মার্চ ২০২০, ১৮:৫০

ভারতে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস। আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৮৩, মারা গেছেন ৫ জন। বলিউড-টালিউড তারকারা সোশ্যাল মিডিয়ায় সুরক্ষিত থাকার বার্তা দিয়েছেন। এবার সেই একই কথা শোনা গেল শাহরুখ খানের কণ্ঠেও।

টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন শাহরুখ। সেখানে তিনি বলেছেন, ‘দেশের পরিস্থিতি অত্যন্ত সংকটজনক। মুম্বাইয়ের কস্তুরবা হাসপাতাল ও কেইএম হাসপাতাল করোনার মোকাবিলায় সম্পূর্ণ তৈরি। বিমানবন্দরে নিজের জীবনের পরোয়া না করে যাত্রীদের করোনা পরীক্ষা করছেন স্বাস্থ্যকর্মীরা। করোনা যাতে বিপদসীমা না ছাড়াতে পারে, তার জন্য নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন দেশের সমস্ত চিকিৎসক, নার্স।

শাহরুখ আরও বলেছেন, আমাদের শুধু তাদের সঙ্গে সহযোগিতা করতে হবে। সামনের ১০-১৫ দিন অত্যন্ত বিপজ্জনক। প্রাণঘাতী এই ভাইরাস থেকে বাঁচতে সরকার ও নাগরিকদের হাতে হাত ধরে কাজ করতে হবে। তাই এই সময় ভিড়ের কোনও জায়গায় যাবেন না। খুব দরকার ছাড়া ট্রেন বা বাসে যাতায়াত করবেন না। খুব ভালো হয় যদি নিজেকে ঘরবন্দি করে নেন। নিয়মিত হাত সাবান দিয়ে পরিষ্কার করুন। হাঁচি-কাশির সময় হাত দিয়ে মুখ ঢেকে নিন। প্রশাসন যে স্বাস্থ্যবিধি দিয়েছে, তা মেনে চলুন। তবেই দূরে সরবে করোনা।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র
X
Fresh