logo
  • ঢাকা সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

এই মুহূর্তে নিম্ন আয়ের মানুষদের সহযোগিতায় এগিয়ে আসুন: মৌসুমী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ মার্চ ২০২০, ১৭:০৮ | আপডেট : ২১ মার্চ ২০২০, ১৮:২৩
ফেসবুক লাইভ, মৌসুমী, করোনাভাইরাস, সচেতনতা
মৌসুমী

আমি আমার বাসার কাজের বুয়াকে ছুটি দিয়েছি। তাকে নিরাপদ দূরত্বে থাকতে বলেছি। সে বলল, আমাদের কে সহযোগিতা করবে। আমি বললাম, মানুষ কেউ না কেউ করবেন। আমি তাকে সচেতন করেছি। সবাইকে না পারলেও তাকে সহযোগিতা করব। আমি মনে করি সে তারা বাচ্চাদের নিয়ে যেখানে থাকুক সচেতনতার সঙ্গে ভালো থাকবে। আশা করি আপনারা আপনাদের জায়গা থেকে মানুষদের সচেতন করবেন সহযোগিতা করবেন।

করোনাভাইরাস নিয়ে শুক্রবার (২০ মার্চ) বিকেল তিনটায় ঘোষণা দিয়ে ফেসবুক লাইভে আসেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ওমর সানি। এ সময় তার সঙ্গে ছিলেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। লাইভে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে সচেতনতা ও খেটে খাওয়া মানুষদের সহযোগিতা করা প্রসঙ্গে বিভিন্ন কথা বলেন মৌসুমী।

তিনি বলেন, দেশের নাগরিক হিসেবে মনে করি আমি যতটুকু জানি ততটুকু সবাইকে জানানো প্রয়োজন। সত্যি বলতে আমরা যারা বই পড়ি, ফেসবুক চালাই তারা কিছুটা হলেও অন্যের মাধ্যমে সচেতন হই। কিন্তু যারা দিন আনে দিন খায় তাদের উপায় নাই। কারণ তাদের কাজ করেই পেট চলে। আমরা তাদের সহযোগিতা করছি না।

মানুষের মধ্যে এখন করোনা আতঙ্ক। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, করোনার কারণে আমরা এখন মানুষ মানুষকে ভয় পাচ্ছি। কারণ করোনার ঘাপটি মেরে থাকা। আমার স্বামী আজ নামাজে গিয়েছিলেন, আল্লাহর পথে গিয়েছিলেন, মানুষদের জন্য দোয়া করেতে গিয়েছিলেন, এটা তার একটা ত্যাগ। আল্লাহ না করুক, জানি না তিনি আক্রান্ত হয়েছেন কিনা। কিন্তু তারপরেও মানুষের জন্য দোয়া করতে হবে। আমাদের ত্যাগ করতে হবে। সবাই আপডেট থাকবেন। আপনাদের পরিবারকে দেশ বিদেশের ঘটনাগুলো জানাবেন।

নিম্ন আয়ের মানুষদের সাবান, হ্যান্ড স্যানিটাইজার দিয়ে সহযোগিতা করা নিয়ে মৌসুমী বলেন,  আমরা আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা দিয়ে নিম্ন আয়ের মানুষদের সহযোগিতা করব। যে যা পারি। সবার প্রতি অনুরোধ, সমবেদনা সহানুভূতি, আল্লাহ সবাইকে মাফ করুন।

 

জিএ

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ৩০
বিশ্ব ৭২১৫৮৪ ১৪৯১২২ ৩৩৯৫৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়