• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

গোপনে শুভকাজ সম্পন্ন করলেন পরীমনি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মার্চ ২০২০, ১১:৩৮
ঢাকাই সিনেমা, নায়িকা, পরীমনি, বিয়ে, কামরুজ্জামান রনি
পরিমনি ও কামরুজ্জামান রনি। ছবি সংগৃহীত।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি বিয়ে করেছেন। পাত্র কামরুজ্জামান রনি। তিনিও বিনোদন জগতের মানুষ। নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য।

গত ১০ মার্চ রাতে রাজধানী রাজারবাগ এলাকায় পরীমনি ও কামরুজ্জামান রনির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তবে ১৯ মার্চ বিয়ের বিষয়টি সামনে আসে যখন কামরুজ্জামান রনি তার ফেসবুকে পরিমনিকে ট্যাগ করে পোস্ট করেন।

রনি বিয়ের খবর নিশ্চিত করে বলেন, হঠাৎ করে বিয়েটা হয়েছে। বর্তমানে দু’জনে মংলাবন্দরের পাশে করমজল এলাকায় অবস্থান করছি। এখানে পরীমনির অ্যাডভেঞ্জার অব সুন্দরবন ছবির শুটিং চলছে।

বিয়ে নিয়ে পরীমনি বলেন, প্রায় পাঁচ মাস আগে ছবির গল্প শোনানোর জন্য হৃদি আপুসহ রনি এসেছিল আমাদের বাসায়। তখন আমি তাকে খেয়ালই করিনি। শুটিংয়ে গিয়ে কোথায় থাকব কীভাবে যাব, সেসব নিয়ে তার সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই একসময় আমাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। মার্চের ৩ থেকে ৭ তারিখ আমরা ঠাকুরগাঁওয়ে শুটিং করি। সেখানে ভীষণ আনন্দে সময় পার করছিলাম। ৮ মার্চ ঢাকায় এসে আমি রনিকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমার মন দুলে ওঠে। ওই রাতেই আমরা শুভকাজ সম্পন্ন করি।

অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন রনি। ওই ছবিতে অভিনয় করছেন পরীমনি। সেখানে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয় তাদের। প্রেম থেকে হয় পরিণয়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে 
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
একসঙ্গে বাসাভাড়া দুই মাদরাসাছাত্রীর, ছিল বিয়ের পরিকল্পনা
বিয়ের গেট থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
X
Fresh