• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হলিউডের ইদ্রিস এলবা করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ মার্চ ২০২০, ১৩:৩১
হলিউড, ইদ্রিস এলবা, করোনা ভাইরাস, আক্রান্ত
ইদ্রিস এলবা

করোনায় আক্রান্ত হলিউড স্টার ইদ্রিস এলবা। টুইটার পোস্টে বিষয়টি জানিয়েছেন ইংলিশ অভিনেতা, লেখক, প্রযোজক, সুরকার, গায়ক এলবা নিজেই। তিনি জানান, কোভিড ১৯-এ আক্রান্ত তিনি। শরীরে কোনও ব্যথা, যন্ত্রনা বা উপসর্গ প্রথমে ছিল না। কিন্তু মাঝেমধ্যে অস্বস্তি হচ্ছিল। যার জেরে করোনা পরীক্ষা করান তিনি। এরপরই জানা যায়, নভেল করোনা ভাইরাসে আক্রান্ত তিনি।

বিষয়টি জানার পর আইসোলেশনে চলে যান অভিনেতা। নভেল করোনা ভাইরাস যাতে তার জন্য আর ছড়াতে না, সে প্রস্তুতি নিয়েই কোয়ারেন্টিনে চলে যান বলে জানান ইদ্রিস।

কেউ নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হলে, আতঙ্কিত হবেন না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চললে সুস্থ হয়ে ওঠা যাবে বলেও আশা প্রকাশ করেন দ্য ডার্ক টাওয়ার, ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস খ্যাত এই অভিনেতা। তবে নভেল করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে নিজেকে পরিষ্কার রাখুন। সময় মতো হাত পরিষ্কার করুন এবং চিকিৎসকের পরামর্শ মেনে চলতে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করেছেন তিনি।

উল্লেখ্য, কিছুদিন আগে প্রথমে হলিউডস্টার টম হ্যাঙ্কস এবং তার অভিনেত্রী স্ত্রী রিতা উইলসনের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। এরপর করোনায় আক্রান্ত বলে জানান জেমস বন্ডের নায়িকা ওলগা কুরিলেঙ্কো। সবকিছু মিলিয়ে করোনার করাল থাবায় ইতোমধ্যে কম্পন শুরু হয়েছে তারকা মহলে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
হিলিতে অতিরিক্ত গরমে ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা
ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজার পাশে দাঁড়ালেন ফারহান
X
Fresh