• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

করোনা আতঙ্কে সফর বাতিল অঙ্কুশ-ঐন্দ্রিলার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ মার্চ ২০২০, ১৯:০১
অঙ্কুশ-ঐন্দ্রিলা
অঙ্কুশ-ঐন্দ্রিলা

বিয়ে করেননি। অথচ দেশ-বিদেশে একসঙ্গে চুটিয়ে ঘুরছেন। টালিউড অভিনেতা অঙ্কুশ এবং অভিনেত্রী ঐন্দ্রিলার প্রেমের ঘটনা সবারই কম বেশি জানা। শুরুতে স্বীকার না করলেও এখন প্রেম-বিয়ে নিয়ে গণমাধ্যমেও বেশ খোলামেলা দুজনে।

এই দুই তারকা দীর্ঘ একটা ট্যুর প্লান করেছিলেন। লম্বা সফরে সুইজারল্যান্ড-প্যারিস ভ্রমণের পরিকল্পনা ছিল তাদের। কিন্তু করোনা আতঙ্ক তা ধূলিসাৎ করে দিলো। শেষ পর্যন্ত সফর বাতিল করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। বিষয়টি অঙ্কুশ নিজেই জানিয়েছেন।

অঙ্কুশ জানান, আমি আর ঐন্দ্রিলা দুজনেই আমাদের প্যারিস-সুইৎজারল্যান্ড বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি। যেটা ১৪ মার্চ থেকে ২এপ্রিল পর্যন্ত আমাদের এই সফর ছিল। করোনা আতঙ্কের কারণেই আমাদের এই সিদ্ধান্ত নিতে হয়েছে। চারিদিকে পরিস্থিতি খুবই খারাপ। এই পরিস্থিতিতে নিজেদের সুস্থ থাকার দায়িত্বও নিজেদের উপরই বর্তায়। আশপাশের মানুষজনও যাতে সুস্থ থাকেন সেই বিষয়টাও দেখা দরকার। আমাদের সরকার ইতিমধ্যেই প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে। তারা তাদের সাধ্যমতো পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছে। একজন দায়িত্ববান নাগরিক হিসাবে একসঙ্গে লড়াই করা প্রয়োজন। সকলে সাবধানে থাকুন, সুস্থ থাকুন, ভালোবাসা রইলো। আশাকরি এই পরিস্থিতি খুব শীঘ্রই ঠিক হয়ে যাবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুপুরের মধ্যেই যেসব অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস
নিউজিল্যান্ড-পাকিস্তান ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
১৮ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
বিকেএসপির খেলোয়াড়দের স্বাস্থ্য বীমা দিবে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স
X
Fresh