• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

এবার রাজের ফাঁদে শুভশ্রী!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৪৮

টালিউডের হিট সুপার হিট ছবির পরিচালক রাজ চক্রবর্তী। ব্যবসা সফল ছবির এ পরিচালক প্রেমিক হিসেবেও হিট! প্রেম করতে তার জুড়ি নেই! 'প্রেম আমার' পরিচালকের ওই ছবির নায়িকা পায়েল সরকারের সঙ্গে প্রেম করেছেন গণমাধ্যমে অনেকবারই তার প্রকাশ হয়েছে।

গেলো কয়েক বছরে টালিউডের আরেক নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে তার প্রেম দিনের আলোর মতোই পরিষ্কার ছিল। দুই চক্রবর্তী যে বিয়ে করবেন তা ছিল সময়ের ব্যাপার!

কিন্তু গেলো বছর শেষদিকে মিমিকে ছেড়ে রাজ জনপ্রিয় নায়ক দেবের সাবেক প্রেমিকা শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। আগে মিমির সঙ্গে যেভাবে চলাফেরা করতেন রাজ। এখন নাকি ঠিক একইভাবে শুভশ্রীর সঙ্গে মেলামেশা করতে দেখা যাচ্ছে তাকে।

তবে রাজ-শুভশ্রীর প্রেম অনেকটা ধোঁয়াশাই ছিল! অনেকের মতে লোক দেখানো প্রেম। কেউ আবার বলেছেন একেবারে খাঁটি। গেলো নভেম্বর মাস নাগাদ তাদের চারহাত এক হবার কথা।

দু'পক্ষই নাকি তোড়জোড় শুরু করেছেন। কিছুদিন আগে রাজ আর শুভশ্রীর পরিবারের লোকজন নাকি নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করেছেন। শুভশ্রীর বর্ধমানের বাড়িতে ছেলের পক্ষের লোকজন গিয়েছিলেন।

বিয়ের পর দম্পতি যেখানে থাকবেন, সেই আস্তানা সাজানোর কাজও চলছে। রাজ এখন থাকেন হাইল্যান্ড পার্কে। শুভশ্রী টালিগঞ্জে। দু'জনে মিলে বাইপাসের দিকের একটি কমপ্লেক্সে ফ্ল্যাট কিনেছেন। সেখানে আপাতত ইন্টিরিয়রের কাজ চলছে।

প্রথমে জুলাই মাস নাগাদ বিয়ের পরিকল্পনা করলেও পরে রাজের ছবি 'চ্যাম্প'র কারণে বছরের শেষের দিকে বিয়ের দিন ঠিক করা হচ্ছে। ছবি রিলিজের চাপটা কাটিয়েই বিয়ের আসনে বসতে চান রাজ তার ঘনিষ্ঠজনরা এমনটাই জানিয়েছেন।

এদিকে রাজ আর মিমির ব্রেকআপের কারণ হিসেবে মিমির তুরস্কের একটি বন্ধুকে দায়ী হিসেবে ধরা হচ্ছিল। যদিও ইন্ডাস্ট্রিতে তাদের কাছের লোকজনদের মতে, রাজ নাকি ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন বলেই মিমির আপাত বন্ধুত্বকে অজুহাত হিসেবে দাড় করেছিলেন। মিমি কিংবা পায়েলের সঙ্গে সম্পর্কটা রাজ কোনোদিনই প্রকাশ্যে স্বীকার করেননি।

তাই শুভশ্রীর ক্ষেত্রে এত তাড়াতাড়ি তিনি বিয়ের সিদ্ধান্ত নেয়ায় অনেকেই অবাক হয়েছেন! নিন্দুকেরা বলছেন রাজের প্রেমের ফাঁদে ধরা পড়েছেন শুভশ্রী। এই প্রেম বিয়ে পর্যন্ত গড়ায় কিনা তা বিয়ে না হওয়া অবধি বিশ্বাস করা যায় না।

এইচএম/এফএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh