• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

করোনার জেরে দেবের বাংলাদেশে শুটিং বন্ধ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ মার্চ ২০২০, ১৩:০২
দেব
ছবি সংগৃহীত

বিশ্বব্যাপী করোনাভাইরাসের আতঙ্কে বিনোদন জগতেও বিরাট প্রভাব ফেলেছে। বড় সব ইভেন্ট বাতিল, শুটিং বন্ধ, এমনকি সিনেমার মুক্তিও পিছিয়ে দেয়া হচ্ছে। এবার করোনার প্রভাব পড়লো কলকাতার জনপ্রিয় নায়ক দেব অভিনীত প্রথম ঢাকার সিনেমা ‘কমান্ডো’তে। ভাইরাসের আতঙ্কে এবার থাইল্যান্ডে শুটিং বাতিল হলো কলকাতার নায়ক দেবের।

এদিকে ২২ মার্চ ‘কমান্ডো’ ছবির শুটের জন্য ঢাকায় আসার কথা ছিল দেবের। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেব জানান, আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ভ্রমণ বন্ধ। এই প্রাণঘাতী ভাইরাস আমার শুটিং প্ল্যান নষ্ট করে দিচ্ছে। মে মাসে আমার ‘হবুচন্দ্র রাজা গোবুচন্দ্র মন্ত্রী’ আসছে, ‘টনিক’ আসছে। এখন থেকেই ভাবছি কী করব? মু্ক্তির দিন কি পেছাতে হবে? বুঝতে পারছি না।

প্রসঙ্গত, করোনাভাইরাস থেকে সৃষ্ট প্রাণঘাতী কোভিড-19 রোগে আক্রান্ত হয়ে বিশ্বব্যাপী মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৪৩৬ জনে। ওয়ার্ল্ডওমিটার্সের তথ্যানুসারে, সারা বিশ্বে শনিবার পর্যন্ত এ রোগে বিশ্বব্যাপী ১ লাখ ৪৫ হাজার ৮১০ জন আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৭২ হাজার ৫৩১ জন পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। এছাড়া ৬৭ হাজার ৮৪৩ জন বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশসহ বিশ্বের ১৪৫টি দেশ ও অঞ্চলে করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবকে ‘বৈশ্বিক মহামারি’ হিসেবে ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলমান তাপদাহে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নতুন সিদ্ধান্ত
হাতিরঝিলে ভাসছিল এক ব্যক্তির মরদেহ
ম্যাজিস্ট্রেট আসার খবরে বিয়ের আসর থেকে পালাল বর-কনে
বিঘ্ন হচ্ছে ইন্টারনেট সেবা
X
Fresh