• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভক্তদের ফোনের অপেক্ষায় বাঁধন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মার্চ ২০২০, ১৪:৫৬
আজমেরী হক বাঁধন
ছবি সংগৃহীত

শোবিজের জনপ্রিয় নাম আজমেরী হক বাঁধন। ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রানারআপ হয়ে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলমলে দুনিয়ায় পথচলা তার। নাটক-টেলিছবি আর বিজ্ঞাপনের মডেল হয়ে নিজেকে জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

সাবলীন অভিনয় আর গ্ল্যামারের মুগ্ধতা ছড়িয়ে জয় করেছেন হাজারো দর্শকের মন। তাইতো বাঁধনের ভক্ত সংখ্যাও কম নয়। ভক্তরা চান তাদের এই প্রিয় তারকার সঙ্গে দেখা করতে কিংবা কথা বলতে। অবশেষে এলো সেই সুযোগ। ভক্তরা কথা বলতে পারবেন বাঁধনের সঙ্গে। তাকে ২২২৮৮ নম্বরে ফোন করলেই যে কোনও প্রশ্নের উত্তর দেবেন তিনি।

এ নিয়ে এক ভিডিওবার্তায় বাঁধন বলেন, বাংলালিংকের মাধ্যমে দশর্কদের সঙ্গে গল্প করার দারুণ একটা সুযোগ পেয়েছি। আগামী ১৪ মার্চ ঠিক রাত ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে। থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়। আমাকে শুনতে ভুলবেন না কিন্তু।

বাঁধনের সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এ আয়োজনে। এবার সেই আয়োজনের অতিথি বাঁধন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতিহাস গড়লেন বাঁধন
পুলিশ অফিসার বাঁধন, টিজারেই বাজিমাত (ভিডিও)
নোয়াখালীতে বিনোদন কেন্দ্রের দাবিতে লিফলেট বিতরণ
বিনোদন পার্কে অশ্লীলতা, ১০ নারী-পুরুষ আটক
X
Fresh