• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শাবনূরের ক্ষোভ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ মার্চ ২০২০, ১৮:৩৪
অনিক
ছবিতে স্বামীর সঙ্গে শাবনূর

চিত্রনায়িকা শাবনূর এবং অনিক মাহমুদের ডিভোর্স ইস্যু নিয়ে হইচই পড়ে যায়। সম্প্রতি এই বিষয়টি সবার সামনে আসে। গেল ২৬ জানুয়ারি স্বামী অনিককে তালাক দিয়েছেন শাবনূর। অনিকের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ এনে তাকে তালাক দেন।

এদিকে কদিন আগেই শাবনূরের সব অভিযোগ অস্বীকার করেছেন অনিক। পাল্টা অভিযোগে তিনি বলেছিলেন, শাবনূর চীনা এক নাগরিককে বিয়ে করেছিল। যা তার কাছে গোপন করা হয়।

তালাকের ওই নোটিশের স্বামীর বিরুদ্ধে অনেক অভিযোগ করেছিলেন শাবনূর। সেই নোটিশ ফাঁস হওয়ায় নিজের আইনজীবীর ওপর ক্ষোভ প্রকাশ করলেন তিনি।

গণমাধ্যমকে শাবনূর জানান, কারও অনুমতি ছাড়া কেউ ব্যক্তিগত বিষয় প্রকাশ করতে পারেন না। আমি আমার আইনজীবীকে প্রশ্ন করলাম তিনি কেন এটি প্রকাশ্যে নিয়ে আসলেন। তিনি এ বিষয়ে কিছুই বললেন না। তিনি দাবি করেছেন, 'বিচ্ছেদের বিষয়ে তিনি কাউকে কোনও ধরনের তথ্য দেননি।'

শাবনূরের আইনজীবী কাওসার আহমেদ জানান, তালাকের নোটিশ জনসমক্ষে প্রকাশ তিনি করেননি। সাংবাদিকরা প্রশ্ন করলে এ রকমের কোনও ঘটনা ঘটেছে কিনা? তখন তিনি 'হ্যাঁ' বলেছেন। তবে বিচ্ছেদের বিষয়ে তিনি কাউকে কোনও ধরনের তথ্য দেননি বলেও জানান।

শাবনূরের ভাষ্য, কি হচ্ছে-না-হচ্ছে এটি বলার তো আমি কেউ না। স্বামীর সঙ্গে বিয়ে-বিচ্ছেদের আনুষ্ঠানিকতা একেবারে গোপনে করতে চেয়েছিলাম। তবে আইনজীবীর জন্য আমার দুঃখ প্রকাশ ছাড়া আর কিছু থাকছে না।

উল্লেখ্য, ২০১২ সালের ২৮ ডিসেম্বর অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদ হৃদয়কে বিয়ে করেন শাবনূর। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর এ দম্পতির আইজান নামে এক ছেলে হয়। ছেলেকে নিয়ে এখন অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। আর অনিক দেশেই রয়েছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিভোর্স নিয়ে মুখ খুললেন ঐশী
শাবনূরকে চিনতে না পেরে আটকে দিল পুলিশ
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
নতুন সিদ্ধান্ত নিলেন শাবনূর
X
Fresh