• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জেব্রা আর কুমিরের মাংস খেয়ে আলোচনায় সৃজিত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ মার্চ ২০২০, ১৫:৫৭
সৃজিত
ছবি সংগৃহীত

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে নিয়ে আলোচনার যেন শেষ নেই। এই পরিচালকের সঙ্গে একাধিক নারীর প্রেমের গুঞ্জন শোনা গেছে। শেষ পর্যন্ত ঢাকার মেয়ে মিথিলাকে বিয়ে করেছেন তিনি। আপাতত তাদের সুখি দম্পতি বলা যায় অনায়াসেই।

এবার প্রাণঘাতী করোনা আতঙ্কের মধ্যেই আফ্রিকায় গিয়ে জেব্রা আর কুমিরের মাংস খেয়ে আলোচনায় সৃজিত মুখার্জি। ভারতীয় গণমাধ্যমের খবর, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির শুটিংয়ে বর্তমানে আফ্রিকা অবস্থান করছেন সৃজিত।

আর সেখানেই ‘কার্নিভোর দ্য রেস্টুরেন্ট’ নামে এক রেস্তোরাঁয় গিয়ে গ্রিল করা কুমিরের মাংস, জেব্রার স্টেক খেয়েছেন তিনি। সৃজিত নিজেই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানিয়েছেন। সেখানে শূকরের ঠ্যাংও অবশ্য মেনুতে ছিল। তবে সৃজিত সেই পদ চেখে দেখেছেন কিনা, তা জানা যায়নি।

সৃজিতের এ ধরনের খাবার গ্রহণে অবাক হয়েছেন অনেকেই। সতর্ক বাণীও দিয়েছেন সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে। কারণ বিশ্বজুড়ে করোনা ত্রাসে কাঁপছে সবাই।

এদিকে আফ্রিকা থেকে আরও একটি ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছিলেন সৃজিত। ক্যাপশনে লিখেছেন, মাস্টারমশাই আপনি কিন্তু কিছু দেখেননি। সৃজিতের পোস্ট করা ছবিটিই রিটুইট করে মিথিলা লিখেছেন, আমি বললাম আমার আফ্রিকা ভালোলাগে, আর ও কথাটা সিরিয়াসলি নিল।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে বিনোদন কেন্দ্রের দাবিতে লিফলেট বিতরণ
বিনোদন পার্কে অশ্লীলতা, ১০ নারী-পুরুষ আটক
বাড়িতে অজগর পুষছেন সৃজিত
রাজাকে বিনোদন দেওয়াই সংসদ সদস্যদের কাজ : নুর
X
Fresh