• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘হতে পারে এটাই শেষ দেখা’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ মার্চ ২০২০, ১৫:৩৪
বেসবাবা সুমন
ছবি সংগৃহীত

৭ মার্চ বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে ষষ্ঠবারের মতো আয়োজিত হলো জয় বাংলা কনসার্ট। দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত চলা কনসার্টে ছিল জনপ্রিয় ৯ টি ব্যান্ড, মিনার রহমান ও অ্যাভয়েড রাফার পরিবেশনা।

লাইন আপে নাম না থাকার পরও এবারের জয় বাংলা কনসার্টের মঞ্চে দেখা গেছে দেশের অন্যতম জনপ্রিয় রকব্যান্ড অর্থহীন এর প্রতিষ্ঠাতা এবং দলনেতা সাইদুস সালেহীন খালেদ ওরফে বেসবাবা সুমনকে।

কনসার্টে ব্যান্ড ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস রাত ১১টার পর মঞ্চে ওঠে। সেসময় দলটির দলনেতা ফুয়াদ আল মুক্তাদির মঞ্চে ডেকে নেন ক্যনসারে আক্রান্ত সুমনকে। আমন্ত্রণে লাঠিতে ভর দিয়ে মঞ্চে ওঠেন সুমন। প্রিয় গায়ককে পেয়ে উপস্থিত দর্শকের করতালিতে মুখর হয়ে ওঠে আর্মি স্টেডিয়াম।

সুমন মঞ্চে উঠে মাইক হাতে বলেন, সবাই ভালো? আমার শারীরিক অবস্থা ভালো না। লোয়ার স্পাইনে একটা সমস্যা আছে। যেটার অপারেশন করতে অনেকেই রাজি হয়নি। চিকিৎসকরা বলেছে, আমার কোমর থেকে পা পর্যন্ত প্যারালাইসিস হয়ে যাওয়ার ৭০ ভাগ আশঙ্কা আছে।

তিনি আরও বলেন, আগামী ১৮ মার্চ আমি অপারেশনটা করতে জার্মান যাচ্ছি। হতে পারে এটাই শেষ দেখা। সবাই দোয়া করবেন যেন সুস্থ হয়ে ফিরে আসতে পারি। এরপর মঞ্চে মুখটা তুলে আকাশটাতে দেখ আরেকবারগাইবো না আর কোনও গান তোমায় ছাড়াগান দুটি পরিবেশন করেন সুমন।

ফুয়াদকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আসলে সামনে কখনও অর্থহীনের হয়ে স্টেজে উঠতে পারবো জানি না। কিন্তু ফুয়াদ যখন আমাকে বললো আমি দুই একটা গান করতে পারবো কি-না, বললাম অবশ্যই। কারণ আমার শেষ স্টেজে ওঠা হয়তো এটাই। যদি আর উঠতে না পারি! সবাইকে ধন্যবাদ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল)
মিয়ানমারে গৃহযুদ্ধ : বিজিপির আরও ২৪ সদস্য বাংলাদেশে
চেন্নাইকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো লখনৌ
ইইউর নিষেধাজ্ঞার কবলে ইসরায়েলি চার ব্যক্তি ও দুই সংস্থা
X
Fresh