• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মিম-বাপ্পির চতুর্থ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ ফেব্রুয়ারি ২০১৭, ১২:১০

হালের আলোচিত চলচ্চিত্র জুটি বাপ্পি-মিম নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম 'দুলাভাই জিন্দাবাদ'। পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর।

ছবিতে মিমকে গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আসছে ১৬ই ফেব্রুয়ারি থেকে সাভারের ফাহিম শুটিং স্পটে ছবিটির কাজ শুরু হবে।

নতুন বছরে এটি মিমের চুক্তিবদ্ধ হওয়া প্রথম ছবি। আর মনতাজুর রহমান আকবরের মতো সফল পরিচালকের ছবিতে কাজের সুযোগ পেয়ে হালের এ নায়িকা বেশ উচ্ছ্বসিত।

এ ব্যাপারে মিম বললেন, আমার চরিত্রের নাম যমুনা। একটু ভিন্নভাবেই দর্শক আমাকে দেখতে পাবেন। চ্যালেঞ্জিং একটি চরিত্র। আশা করছি দর্শকদের ভালো একটি ছবি উপহার দিতে পারবো।

মিমের সঙ্গে এ নিয়ে চতুর্থবারের মতো জুটি হলেন নায়ক বাপ্পি চৌধুরী। এর আগে তাদের দু'জনকে 'সুইট হার্ট' ও 'আমি তোমার হতে চাই' ছবিতে দেখা গেছে। এ জুটির 'দাগ' নামে আরো ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। সবমিলে বাপ্পিও বেশ আশাবাদী ছবিটি নিয়ে।

ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন মৌসুমী। তাকে একজন প্রতিবাদী নারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিটিতে মৌসুমীর স্বামীর চরিত্রে অভিনয় করবেন খল চরিত্রাভিনেতা ডিপজল। আরো অভিনয় করবেন মিশা সওদাগর, নাদির খান ও আহমেদ শরীফ।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh