• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ফ্যামিলি ক্রাইসিস নাটকে পরাগ-শোভন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ মার্চ ২০২০, ১২:৩৯

প্রচার চলতি মোস্তফা কামাল রাজের জনপ্রিয় ধারাবাহিক নাটক 'ফ্যামিলি ক্রাইসিস' নিয়ে দর্শকদের উৎসাহের কমতি নেই। নাটকটি প্রচার শুরু হবার পর থেকেই নাটকটির চরিত্রগুলো নিয়ে দর্শকদের ব্যাপক আগ্রহ পরিলক্ষিত হয়েছে।

দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা এই মেগা ধারাবাহিকটির আগামী পর্বগুলোতে বেশ কিছু চমক রেখেছেন পরিচালক মোস্তফা কামাল রাজ। নাটকটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে আমেরিকা প্রবাসী পরিচালক পরাগ জামানকে, যিনি ইতিপূর্বে রাজের 'যদি একদিন' চলচ্চিত্রের সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন।

নাটকটিতে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে পরাগ বলেন, "আমি সম্প্রতি আমেরিকা থেকে বাংলাদেশে গিয়েছিলাম অল্প কয়েকদিনের জন্য এবং আমার বাংলাদেশে যাওয়ার মূল উদ্দেশ্যই ছিল 'ফ্যামিলি ক্রাইসিস' নাটকে অভিনয়। রাজ ভাই আমাকে এই নাটকে চমৎকার একটি চরিত্র উপহার দিয়েছেন এবং আমার সাথে শামীম হাসান সরকার, মনিরা মিঠু আপার যে দৃশ্যগুলো ইতোমধ্যে ধারণ হয়েছে সেগুলো বেশ মজার। আমি আশা করছি শুটিং এর সময় যেভাবে আমরা মজা করেছি, তার চেয়েও অনেক বেশি মজা পাবেন দর্শকরা নাটকটিতে আমার চরিত্রটি যখন দেখানো হবে তখন।"

পরাগ এর পাশাপাশি নাটকটির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সংগীতশিল্পী শোভন আনোয়ার। শোভন এবং পরাগ উভয়ের চরিত্রই বেশ কিছু ঘটনার অবতারণা ঘটাবে নাটকটির মূল কাহিনীতে। তবে কি পরাগ এবং শোভন হতে যাচ্ছেন 'ফ্যামিলি ক্রাইসিস' নাটকে রাজের তুরুপের তাস? গুঞ্জন আছে নাটকের বেশ কিছু দৃশ্য আমেরিকাতে চিত্রায়ণ হতে যাচ্ছে।

ব্যাপারে পরাগ বলেন, "রাজ ভাই আসলে নাটকটির ব্যাপারে আগামীতে কি করতে যাচ্ছেন সেটা এখনই প্রকাশ করতে চাচ্ছেন না। কিন্তু একথা অবশ্যই বলতে পারি নাটকটির আগামী পর্বগুলোতে দর্শকদের জন্য বেশ কিছু চমক অপেক্ষা করছে।"

নাটকটি প্রচার হচ্ছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh