logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     ভারতে গত ২৪ ঘণ্টায় ৪৭২ জনসহ মোট আক্রান্ত ৩৩৭৪, মৃত্যু ১১ জনসহ বেড়ে ৭৯: স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় দেশে একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত ১৮ জন, মৃত্যু ১, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৫ জন: স্বাস্থ্যমন্ত্রী। আক্রান্তের সংখ্যায় সবার উপরে যুক্তরাষ্ট্র যার সংখ্যা ৩ লাখ ৮ হাজার ৬০৮ জন, মৃত্যু হয়েছে ৮ হাজার ৩৯৭ জনের, বিশ্বব্যাপী মোট মৃত্যু ৬৪ হাজার ৬৬৭ জনের, সাড়ে ১২ লাখেরও বেশি মানুষ আক্রান্ত: ওয়ার্ল্ডোমিটার। সবচেয়ে খারাপ অবস্থা নিউইয়র্কের, আক্রান্ত ১ লাখ ১৪১৭৪, মৃত্যু ২৬২৪ জন: সিএএএন।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ সিনেমার শুভ মুক্তি ২০ মার্চ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ মার্চ ২০২০, ২১:০০ | আপডেট : ০৫ মার্চ ২০২০, ২১:০৫
শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২
পোস্টার শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২

অবশেষে মুক্তির তারিখ ঘোষণা করলো বহুল আলোচিত সিনেমা শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২। জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস জুটির প্রথম সিনেমা মুক্তি পাবে ২০ মার্চ। বৃহস্পতিবার (৫ মার্চ) প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ সিনেমাটি মুক্তির খবরটি নিশ্চিত করা হয়।

সিনেমার মুক্তি উপলক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা শুরু করেছে শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ টিম। বৃহস্পতিবার সন্ধ্যায় সিনেমার মুক্তি উপলক্ষে ফেসবুক লাইভে এসেছিলেন নায়ক বাপ্পী চৌধুরী ও পরিচালক দেবাশীষ বিশ্বাস। তারা সিনেমাটি হলে গিয়ে দেখার জন্য দর্শকের প্রতি আহ্বান জানান।

এদিন 'বলছে আকাশ মুখ লুকিয়ে' শিরোনামের রোমান্টিক একটি গান ইউটিউবে প্রকাশিত হয়। লিখেছেন সুদীপ কুমার দীপ। শ্রী প্রিতমের সুর ও সঙ্গীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী কুমার শানু। এছাড়া প্রকাশ হয়েছে সিনেমার দ্বিতীয় অফিসিয়াল পোস্টার।     

সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান।

সিনেমাটি নিয়ে জানতে চাইলে সৈয়দ আশিক রহমান বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়া এবং আরটিভি সুস্থ ধারার বিনোদনের পাশে রয়েছে সব সময়। আমরা দেশের চলচ্চিত্রের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই। আমি মনে করি ভালো গল্প ও নির্মাণশৈলীর সিনেমার দর্শক রয়েছে। এই সিনেমায় একঝাঁক গুণী তারকা শিল্পী অভিনয় করেছেন। সবাই দর্শকনন্দিত। এর আগে যদি একদিন বা সাপলুডু সিনেমার মধ্যে দিয়ে দর্শক বেঙ্গল মাল্টিমিডিয়ার সিনেমার প্রতি আস্থা রেখেছেন। দেশের পর বিদেশের সিনেমা হলেও দর্শকের ভীষণ আগ্রহ দেখেছি আমরা। তেমনিভাবে শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ সিনেমাটিও দর্শক গ্রহণ করবেন আমার বিশ্বাস।

তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।

এম

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২৭৩৯৯০ ২৬০১৯৩ ৬৯৪১৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়