logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     ভারতে গত ২৪ ঘণ্টায় ৪৭২ জনসহ মোট আক্রান্ত ৩৩৭৪, মৃত্যু ১১ জনসহ বেড়ে ৭৯: স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় দেশে একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত ১৮ জন, মৃত্যু ১, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৫ জন: স্বাস্থ্যমন্ত্রী। আক্রান্তের সংখ্যায় সবার উপরে যুক্তরাষ্ট্র যার সংখ্যা ৩ লাখ ৮ হাজার ৬০৮ জন, মৃত্যু হয়েছে ৮ হাজার ৩৯৭ জনের, বিশ্বব্যাপী মোট মৃত্যু ৬৪ হাজার ৬৬৭ জনের, সাড়ে ১২ লাখেরও বেশি মানুষ আক্রান্ত: ওয়ার্ল্ডোমিটার। সবচেয়ে খারাপ অবস্থা নিউইয়র্কের, আক্রান্ত ১ লাখ ১৪১৭৪, মৃত্যু ২৬২৪ জন: সিএএএন।

করোনা থেকে বাঁচতে সালমানের পরামর্শ  

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ মার্চ ২০২০, ১৮:০৩
সালমান খান
ছবি সংগৃহীত

করোনাভাইরাসের সংক্রমণের আতঙ্কে রয়েছে পুরো বিশ্ব। করোনা থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই। এবার করোনা থেকে বাঁচার উপায় বললেন বলিউড সুপারস্টার সালমান খান।

এই অভিনেতা বলেন, বিশ্বজুড়ে যতদিন না পর্যন্ত করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকানো যাচ্ছে, ততদিন কেউ একে অপরের সঙ্গে হাত মেলাবেন না। একে অন্যকে নমস্কার জানান। শুধু তাই নয়, ভারতীয় সংস্কৃতিতে নমস্কার এবং সালাম জানানোর রীতি রয়েছে। এখানে হাত মেলানোর কোনও রীতি নেই। তাই ওই রীতি মানার কোনও যুক্তিও নেই। করোনা সংক্রমণ রোধ করার পর তবেই একে অন্যের সঙ্গে হাত মেলান।

এর আগে অনুপম খেরও একই বার্তা দিয়েছেন। এদিকে করোনার প্রভাব পড়েছে সিনেমা জগতেও। ৭ মাস পিছিয়ে দেয়া হয়েছে জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘নো টাইম টু ডাই-এর মুক্তি। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে বিষয়টি নিশ্চিত করেছে। ছবিটি মুক্তি পাবে নভেম্বরে। বন্ড সিরিজের ২৫তম এ ছবি যুক্তরাজ্যে আগামী বছর ৩ এপ্রিল মুক্তির কথা ছিল। ড্যানিয়েল ক্রেগ অভিনীত পঞ্চম ও শেষ জেমস বন্ড সিরিজের ছবি।

উল্লেখ্য, চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে বিশ্বজুড়ে ৩২৮৫ জনের মৃত্যু হয়েছে। আর আক্রান্তের সংখ্যা ৯৩ হাজার ছাড়িয়ে গেছে।

এম

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২৭৩৯৯০ ২৬০১৯৩ ৬৯৪১৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়