• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আমার স্বামীকে ওরা মেরেছে: তাপস পালের স্ত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ মার্চ ২০২০, ১৩:২৩
তাপস পাল
ফাইল ছবি স্ত্রীর সঙ্গে তাপস পাল

টালিউডের কিংবদন্তি অভিনেতা তাপস পাল। গেল ১৮ ফেব্রুয়ারি মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । এ সময়ে স্ত্রী নন্দিনী পাল অভিনেতার পাশে ছিলেন।

তাপস পালের মৃত্যু নিয়ে হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ তুললেন নন্দিনী। তিনি বলেন, “আমার বিচার চাই। ওরা আমার স্বামীকে মেরে ফেলেছে। এদিকে গেল ১ ফেব্রুয়ারিতে হাসপাতালে ভর্তি হওয়া থেকে শুরু করে মৃত্যুর দিন অবধি যা যা ঘটেছে তার পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিয়েছেন নন্দিনী। হাসপাতালের গাফিলতিতেই তাপস পালের মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন তার স্ত্রী।

১ লা ফেব্রুয়ারি রাত ৯টায় নৈশভোজ সারার পর বমি হয় তাপস পালের। সাড়ে ৮টার সময় নৈশভোজে শুধু সেদ্ধ চিরে এবং সেদ্ধ ডিমের সাদা অংশ খেয়েছিলেন। ভেবেছিলাম অ্যাসিড হয়েছে, তাই অ্যান্টাসিড দিয়েছিলাম। কিন্তু তারপরও বারবার বমি হওয়ায় বান্দ্রার এক হাসপাতালে নিয়ে ছুটলাম। ততক্ষণে তাপসের শ্বাসকষ্ট শুরু হয়ে গিয়েছে। আমি ডাক্তারদের সঙ্গে কথা বলার জন্য হন্যে হয়ে গিয়েছিলাম, কিন্তু কোনও নার্স বা কেউ সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি। উপরন্তু নির্ধারিত টাকা জমা না দেয়া অবধি কিংবা হাসপাতালে ভর্তি করার ফর্ম ফিলআপ না করা পর্যন্ত কারও সঙ্গে কথাও বলতে দেয়া হয়নি আমাকে। পরে আমার স্বামীকে আইসিসিইউতে ভর্তি করা হয়। আমাকে ডাকা হলেও ডাক্তার আমার কোনও কথা শোনেননি। বারবার তাপস পালের শারীরিক অবস্থার কথা বলার চেষ্টা করলেও আমার কথা শুনতে চাননি দাবি নন্দিনীর।

ফেসবুক পোস্টে ক্ষোভ প্রকাশ করে নন্দিনী লিখেছেন, হাসপাতালে যে কয়দিন ভর্তি ছিলেন তাপস পাল, সেই কদিন তাকে যথাযথ চিকিৎসা তো দূরের কথা, এমনকী ক্যাথিটার পরিবর্তন করেননি কেউ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
প্রাকৃতিক দুর্যোগে সবচেয়ে ক্ষতিগ্রস্ত এশিয়া : ডব্লিউএমও
আজ ৩ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৪ এপ্রিল)
X
Fresh