• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনা আতঙ্কে ৭ মাস পিছিয়েছে জেমস বন্ডের ছবির মুক্তি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ মার্চ ২০২০, ১৩:০৩
নো টাইম টু ডাই
নো টাইম টু ডাই

বিশ্বজুড়ে করোনাভাইরাসের আতঙ্ক ছড়িয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিটি দেশকেই সতর্ক থাকতে পরামর্শ দিয়েছে।

এদিকে ৭ মাস পিছিয়ে দেয়া হয়েছে জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘নো টাইম টু ডাই’-এর মুক্তি। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে বিষয়টি নিশ্চিত করেছে। ছবিটি মুক্তি পাবে নভেম্বরে। খবর বিবিসির।

বন্ড সিরিজের ২৫তম এ ছবি যুক্তরাজ্যে আগামী বছর ৩ এপ্রিল মুক্তির কথা ছিল। ড্যানিয়েল ক্রেগ অভিনীত পঞ্চম ও শেষ জেমস বন্ড সিরিজের ছবি।

গল্পে দেখা যাবে, যখন জেমস বন্ডের সিআইএর পুরোনো বন্ধু ফেলিক্স লেইটার নতুন মিশনের যাওয়ার জন্য তার সাহায্য চান। মিশনে অপহৃত এক বিজ্ঞানীকে উদ্ধার করতে হবে। সেই অভিযানে নানাভাবে বন্ডের বাধা হয়ে দাঁড়াবে ভিলেন। আর এভাবেই এগিয়ে যাবে গল্প নানা থ্রিলিং ও অ্যাকশনের এর মধ্য দিয়ে।

বন্ডের নো টাইম টু ডাই পরিচালনা করেছেন এমিজয়ী মার্কিন নির্মাতা ক্যারি জোজি ফুকুনাগা। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন নিল পারভিস, রবার্ট ওয়েড, স্কট জেড বার্নস ও ওয়ালার ব্রিজ।

সংক্রমণ ছড়ানোর আশঙ্কায় কর্মীদের বাড়ি থেকে কাজ চালাতে নির্দেশ দিয়েছে মার্কিন তথ্য প্রযুক্তি সংস্থা মাইক্রোসফট কর্পোরেশন।

উল্লেখ্য, চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে বিশ্বজুড়ে ৩২৮৫ জনের মৃত্যু হয়েছে। আর আক্রান্তের সংখ্যা ৯৩ হাজার ছাড়িয়ে গেছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে শান্তির জায়গা খুঁজে পেলেন পরীমণি!
বুর্জ খলিফায় প্রদর্শিত হবে শাকিবের সিনেমার ট্রেলার, ব্যয় হতে পারে যত টাকা
যে কারণে সিনেমা মুক্তির দিন থেকেই প্রেক্ষাগৃহে থাকবে অ্যাম্বুলেন্স
‘জ্বীন-টু’ সিনেমার পোস্টার নকলের অভিযোগ
X
Fresh