• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শাহরুখের সঙ্গে কাজ করবেন না কারিনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ মার্চ ২০২০, ১৮:৪৬
শাহরুখ-কারিনা
ছবিতে শাহরুখ-কারিনা

এমনটা ঘটবে কেউ কল্পনাও করেননি। কিন্তু যা ঘটনার না, তাইই ঘটেছে। শাহরুখ খানের সঙ্গে কাজ করতে আপত্তি অর্থাৎ রীতিমতো না করে দিলেন কারিনা কাপুর।

ভারতীয় গণমাধ্যমের খবর, বক্স অফিসে একে পর এক ছবির ব্যর্থতা, শেষ পর্যন্ত 'জিরো' মুখ থুবড়ে পড়ার পর বহুদিন হলো বলিউডের ছবি থেকে দূরে শাহরুখ খান। শোনা যাচ্ছিল, পরিচালক রাজকুমার হিরানির ছবির মাধ্যমেই ফের পর্দায় ফিরতে চলেছেন বাদশা।

জানা যায়, ওই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে করিনাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে জুটি বাঁধার খবর অস্বীকার করেছেন কারিনা। তিনি বলেন, এই খবরটা একেবারেই সত্যি নয়। আমি শাহরুখকে পছন্দ করি ও সম্মানও করি। আমি আবারও ওর সঙ্গে কাজ করতে অবশ্যই চাইব। তবে এই মুহূর্তে সেটা হচ্ছে না।

কারিনার এমন বক্তব্যের পর নিশ্চিত করেই বলা যাচ্ছে আপাতত এই জুটিকে সিনেমায় দেখা যাবে না। আবার কবে দেখা যাবে তাও অনিশ্চিত। ফলে দুই তারকার ভক্তরা যারা খুশি হয়েছিলেন তাদের জন্য খবরটি হতাশার বটে।

কারিনার এমন না করার কারণ হতে পারে শাহরুখের বর্তমান সময়টা ভালো যাচ্ছে না। সিনেমা তো ব্যবসা সফল হচ্ছেই না। অন্যদিকে অভিনয় থেকে দূরে সরে আছেন শাহরুখ। আদৌ এই তারকা অভিনেতা কবে অভিনয়ে ফিরবেন তা ধোঁয়াশাই রয়ে গেল।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
১৯ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh