• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শামস্ তামান্নার ‘মাতাল হাওয়া’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মার্চ ২০২০, ১৮:১১
শামস্ তামান্না
শামস্ তামান্না

লন্ডনের সি ফ্রন্ট বিচের মনোরম লোকেশনে চিত্রায়িত হয় মাতাল হাওয়াগানটির ভিডিও। এটি শামস্ তামান্নার প্রথম মৌলিক গান। গানটির ভিডিও নির্মাণ করেন জি এইচ রাসেল।

ভিডিওতে শামস্ তামান্নার সঙ্গে আছেন বিখ্যাত স্প্যানিস ডান্সার জুলিও। শওকত আলী ইমনের কথা,সুর ও সঙ্গীতায়োজনে তৈরি হয় এই গানটি। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) ।

শামস্ তামান্না লন্ডনে বেড়ে উঠলেও বাংলাদেশ, বাংলাদেশের সংস্কৃতি বুকে ধারণ করেন। গান শিখেছেন চাঁদপুরের ওস্তাদ হুমায়ুন কবির রেবনের কাছে। নিয়মিত হতে চান বাংলা গানে। লন্ডনসহ বিভিন্ন দেশে বাংলা গানকে প্রমোট করার জন্য কাজ করে যাচ্ছেন নিয়মিত।

নিজের প্রথম মৌলিক গান নিয়ে তামান্ন লন্ডন থেকে মুঠোফোনে জানান, ‘ভাবতেই ভালো লাগছে গান নিয়ে আমার স্বপ্ন পূরণ হতে চলেছে। নিজের প্রথম মৌলিক গান, তাই অনেকটা সময় নিয়ে কাজটি করেছি। প্রকাশের পর ভালো রেসপন্স পাচ্ছি। এটি একটি অ্যারাবিক ঘরানার নাচের গান। তাই যে কোনও উৎসবে বাজানোর মতো একটি গান হচ্ছে মাতাল হাওয়া

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, সোমবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় মাতাল হাওয়াগানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, স্বাধীন অ্যাপ এবং রবি স্প্ল্যাশে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৫ এপ্রিল)
যান্ত্রিক ত্রুটি, ১৯ ঘণ্টা পর ছেড়ে গেল বিমানের ফ্লাইট
ইউক্রেনে নতুন অস্ত্র-সরঞ্জাম পাঠানোর ঘোষণা বাইডেনের
গুজরাটের বিপক্ষে দিল্লির ব্যাট টু ব্যাক জয়
X
Fresh