• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নেট দুনিয়ায় ঝড় তোলা কে এই মোনালিসা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ মার্চ ২০২০, ১৪:১২
মোনালিসা
ছবি সংগৃহীত

ভারতীয় অভিনেত্রী মোনালিসা বেশ আলোচনায় থাকেন। সংবাদমাধ্যমে তার উপস্থিতি চোখে পড়ার মতো। মজার ব্যাপার হলো তার কাজের খবরের চেয়ে খোলামেলা পোশাকে কতটা উষ্ণতা ছড়াচ্ছেন এ নিয়েই যেন সবার আগ্রহের কেন্দ্রবিন্দু।

বছর খানেক আগে ওয়েব সিরিজে উমা বৌদি হয়ে হইচই ফেলে দেন অভিনেত্রী স্বস্তিকা। কিন্তু সিজন-২ তে সেই জায়গায় অভিনয় করার কথা ছিল শ্রীলেখার। সেই আশাতেই ছিলেন সবাই। হঠাৎই রাতারাতি বৌদিবদল হয়। প্রোমো প্রকাশের পর পরই আলোড়ন ফেলে দিয়েছিলেন নতুন বৌদি মোনালিসা। তখন থেকেই মোনালিসাকে নিয়ে মাতামাতি শুরু। তরুণদের মনে উষ্ণতার ঝড় তোলার সূচনা সেখানেই।

সেই বৌদিই এখন সোশ্যাল মিডিয়াতে সুপারহিট। বৌদির একের পর এক ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়াচ্ছে উষ্ণতা। রোববার নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু হট ছবি পোস্ট করেছেন মোনালিসা। ছবিতে সুইমিং পুলে বিকিনি পড়ে জলকেলি করতে দেখা যাচ্ছে তাকে।

কালো রঙা বিকিনিতে একের পর এক ছবি পোস্ট করেছেন। সঙ্গে ছিলেন তার স্বামী বিক্রান্ত সিং। ২০১৭ সালে বিয়ে করেছেন তারা। তবে বিয়ের আগে থেকেই লিভ-টুগেদার করতেন তারা। বিয়ের আগে হিন্দি ধারাবাহিকেও কাজ করছেন তিনি। বিগ বস ১০’-এ অংশ নিয়েছিলেন মোনালিসা এবং বিক্রান্ত।

৩৭ বছর বয়সী এই অভিনেত্রীর ব্যক্তিজীবন নিয়ে জানার চেষ্টায় বের হয়ে আসে ভোজপুরী ছবির জনপ্রিয় নাম নাকি তিনি। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তিনি কলকাতার মেয়ে।

ভারতীয় গণমাধ্যমের খবর, বর্তমানে মোনালিসা ব্যস্ত রয়েছেন কয়েকটি ওয়েব সিরিজ ও বলিউড প্রজেক্ট নিয়ে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডোনাল্ড লুর বাংলাদেশ সফর : র‍্যাবের জন্য সুখবর নেই
মোবাইলে ইন্টারনেট ব্যবহারে এশিয়ায় পিছিয়ে বাংলাদেশের নারীরা
সিক্যুয়েল আসছে অনিল-রানীর ‘নায়ক’ সিনেমার
যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক দেখে বিএনপির মাথা খারাপ: পররাষ্ট্রমন্ত্রী
X
Fresh