logo
  • ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই। যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় ১১৬৯ জনের মৃত্যু । করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৩ হাজার ১৯৫ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৩৫ জন, মোট আক্রান্ত ২০৬৯ জন, মৃত্যু ৫৩ জন। পাকিস্তানে মোট আক্রান্ত ২,৩৫৫ জন, মৃত্যু ৩২ জন

ক্যাটরিনা তুমি কার...

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১১ | আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৬
ক্যাটরিনা কাইফ
ক্যাটরিনা কাইফ

বলিউডের সুন্দরী নায়িকা ক্যাটরিনা কাইফ। বিভিন্ন সময়ে এই তারকা অভিনেত্রীর প্রেম নিয়ে নানা খবর শোনা গেছে। ক্যারিয়ারের শুরু দিকে সুপারস্টার সালমান খানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি। এরপর সেই প্রেমে ছন্দপতন হয়। রণবীর কাপুরের সঙ্গে প্রেমে জড়ান ক্যাটরিনা। কিন্তু সেই প্রেমও স্থায়ী হয়নি।

গেল কয়েক বছরে সালমান-ক্যাটরিনাকে জুটি বেঁধে কাজ করতে দেখা যায়। সালমানের বাড়ির পার্টিতে ড্রেসের রঙ মিলিয়ে উপস্থিত হন ক্যাটরিনা। দুই তারকার ভক্তরাও দারুণ খুশি হয়েছিলেন। কারণ ভক্তদেরও মনের বাসনা এই দুই তারকাকে এক ছাদের নিচে দেখার। সালমানেরও বয়স হয়েছে। এভাবে আর কত? তার ভক্তদেরও নায়কের স্ত্রী হিসেবে পছন্দের তালিকায় ক্যাটরিনাই সবার ওপরে।

সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেমও বহুল চর্চিত বিষয় ছিল। কিন্তু ঐশ্বরিয়া তো বচ্চন বাড়িতে সুখেই সংসার করছেন। সালমান কেন একা একা কষ্ট পাবেন। নায়কের খুব প্রিয় ক্যাটরিনা তাইতো ঘর বাঁধতে বাধা কোথায় এই প্রশ্ন সবার মনে।

সম্প্রতি ক্যাটরিনার সঙ্গে ভিকি কৌশলের নাম জড়িয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। ক্যাটরিনার সঙ্গে নাকি ডেট করছেন এই অভিনেতা। এ নিয়ে প্রশ্নের জবাবে ভিকি বলেন, কোনও ডেট নয়, এটা একটা অদ্ভুত অনুভূতি।

তিনি জানান, তারা পাবলিক ফিগার। ফলে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের মধ্যে আগ্রহ থাকবে, তা খুব স্বাভাবিক। ফলে পাপারাজ্জিরাও তাদের কাজ করে চলেছেন। ফলে এতে অস্বাভাবিক কিছু নেই। কিন্তু ব্যক্তিগত জীবনকে সব সময় ক্যামেরার ফ্ল্যাশের বাইরে রাখতেই তিনি বেশি পছন্দ করেন বলেও স্পষ্ট জানান।

ভারতীয় গণমাধ্যমের সূত্র ধরে জানা গেছে, বলিউডের ভাইজান নাকি ভিকির সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক খুব একটা পছন্দ করছেন না। দুই তারকার মাঝে ভিকি বাধার দেওয়াল হয়ে দাঁড়িয়েছে কিনা তার কোনও উত্তর মিলছে না। 

এম

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬১ ২৬
বিশ্ব ১০১৮৯৪৮ ২১২৩৫৭ ৫৩২১১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়