logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

হোসাইন আহমদ সুজাদ, সিলেট

  ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২১
আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৩৭

পিবিআই’র রিপোর্ট নিয়ে সন্তুষ্ট নন সালমানের পরিবার ও ভক্তরা (ভিডিও)

সালমান শাহ, পরিবার, ভক্ত, মতামত
সালমান শাহ,

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার (ইমন) ওরফে সালমান শাহ হত্যাকাণ্ডের শিকার হননি, তিনি পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছিলেন বলে দীর্ঘদিনের তদন্ত শেষে জানিয়েছে পুলিশের তদন্ত সংস্থা পিবিআই।

আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন করে এ মামলার তদন্ত প্রতিবেদন তুলে ধরে এমন তথ্য জানান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার।

অন্যদিকে, সালমান শাহ হত্যা মামলায় দেয়া পিবিআইয়ের রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন তার মামা আলমগীর কুমকুম। সিলেটে আরটিভি অনলাইনকে সালমান শাহ এর মামা বলেন, বিষয়টি নিয়ে উচ্চ আদালতে যাব। যতদিন বেঁচে থাকবো সালমান ভক্তদের নিয়ে আন্দোলন করে যাব।

পিবিআইর প্রতিবেদন প্রশ্নবিদ্ধ উল্লেখ করে আলমগীর কুমকুম আরটিভি অনলাইনকে বলেন, শাবনূর সম্পর্কে পিবিআই যে কথা বলেছে তার কোনও ভিত্তি নেই সে যদি শাবনূরকে ভালোবাসতো তাহলে সামিরাকে কেন বিয়ে করলো মৌসুমী কে কেন করলো না? প্রয়োজন হলে শাবনূরকে প্রকাশ্য আনা হোক তাকে জিজ্ঞাসা করা হোক।

সালমান তার স্ত্রী সামিরার কাছ থেকে সন্তান না পাওয়া এবং দাম্পত্য কলহের বিষয়ে আলমগীর কুমকুম বলেন, সামিরা একবার গর্ভবতী হয়েছিল। কিন্তু সালমানের অজান্তে সামিরা বাচ্চাটি নষ্ট করে। তারপর সালমান শাহ সামিরার ওপরে রেগে গিয়েছিল এমনকি তখন সে সামিরাকে ডিভোর্স দেয়ার কথা বলেছিল। কিন্তু আমরা পরিবার থেকে সালমান শাহকে ডিভোর্স না দেওয়ার জন্য বলি। পিবিআই এর রিপোর্টে পারিবারিক কলহের যে কথা বলা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। সালমানের সঙ্গে পরিবারের খুব ভালো সম্পর্ক ছিল। এছাড়া পিবিআই যে সালমান শাহ'র যে বন্ধুদের সাক্ষ্য নিয়েছে তারা কি সত্যি সালমানের বন্ধু ছিল? তারা সবাই সামিরার বর্তমান স্বামীর বন্ধু। সুতরাং পিবিআই'র এ রিপোর্ট আমরা মেনে নিতে পারছি না।

সবশেষ আলমগীর কুমকুম আরটিভি অনলাইনকে বলেন, পৃথিবীতে একমাত্র সালমান শাহ-এ এমন একজন তারকা, যার জন্য ৪৬ জন ভক্ত আত্মাহুতি দিয়েছেন। এর বিচারও হওয়া দরকার। তিনি বলেন, সামিরাকে সালমান ডিভোর্স করার সিদ্ধান্ত নেওয়ার এক রাতের মধ্যেই তাকে সরিয়ে দেওয়া হয়।

এছাড়া সালমান হত্যার রিপোর্ট প্রকাশ নিয়ে ক্ষুব্ধ সালমান ভক্তরা। পিবিআই'র রিপোর্ট নিয়ে আরটিভি অনলাইনের সঙ্গে কথা হয় বেশ কয়েকজন সালমান ভক্তের। মাহদিন আহমদ মাহি নামে এক সালমান ভক্ত আরটিভি অনলাইনকে বলেন, একজন স্বপ্নের নায়ক এভাবে আত্মহত্যা করতে পারেন না। নিশ্চয়ই এর মধ্য আরও বড় কোনও রহস্য আছে। মামলাটি আরও তদন্ত করা প্রয়োজন।

আরিফ নামে এক ভক্ত আরটিভি অনলাইনকে বলেন, পিবিআই এর প্রতিবেদন এবং আমাদের অনুমানের সাথে কোনও মিল নেই। তারপর আদালত বিষয়টি যাচাই করবেন এই আশায় আছি।

জামিল আহমদ সৌরভ বলেন, জনপ্রিয়তার শীর্ষে থাকা একজন কেন আত্মহত্যা করবেন। আশা রাখি কোর্ট সালমান হত্যার সঠিক রহস্য উদ্ঘাটনে সঠিক পদক্ষেপ নেবেন।

জিএ/এম  

RTVPLUS