logo
  • ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর। ওয়ার্ল্ডওমিটারসের তথ্য অনুযায়ী, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে- ১৬৫২৩ জন, এরপর স্পেনে মৃত্যু ১৩৩৪১ জন, যুক্তরাষ্ট্রে ১০৮৭১ জন, ফ্রান্সে ৮৯১১ জন, যুক্তরাজ্যে ৫৩৭৩ জন, ইরানে ৩৭৩৯ জন, চীনে ৩৩৩১ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৫৪ জন, মোট আক্রান্ত ৪৪২১ মোট মৃত্যু ১১৪: স্বাস্থ্য মন্ত্রণালয়।

স্বামী মনোনয়ন না পাওয়ায় ফিরে গেলেন শাবানা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৩ | আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২০, ২২:২৫
শাবানা
স্বামীর সঙ্গে শাবানা

সম্প্রতি দেশে এসেছিলেন এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবানা। শোনা যাচ্ছিল, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে যশোর-৬ (কেশবপুর) আসনের উপনির্বাচনে শাবানার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক মনোনয়ন চাইছেন।

স্বামীর জন্য এলাকায় গিয়ে ভোট চাইতে দেখা যায় শাবানাকে। কিন্তু শেষ পর্যন্ত ওয়াহিদ সাদিক মনোনয়ন পাননি। মনোনয়ন না পাওয়ার কয়েকদিন পর জানা গেল, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা।

গণমাধ্যমের খবর, সপ্তাহখানেক আগে ঢাকা ছেড়েছেন তিনি। বাংলাদেশে ব্যবহার করা তার ফোন নম্বরটি বন্ধ। জানা গেছে, কয়েকদিন হলো তারা যুক্তরাষ্ট্রে চলে গেছেন। শাবানার রুটিন চেকআপের দিনক্ষণ ঘনিয়ে আসছিল, তাই দ্রুত চলে যেতে হয়েছে।

গত বছরের ডিসেম্বরে স্বামীসহ ঢাকায় আসেন শাবানা। যশোর-৬ (কেশবপুর) আসনের সাংসদ ইসমাত আরা সাদেকের মৃত্যুতে এ আসনে আগামী ২৯ মার্চ উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই আসনে প্রয়াত সাংসদ ইসমাত আরা সাদেকের মেয়ে নওরীন সাদেকও মনোনয়ন চেয়েছিলেন।

এদিকে শোনা যাচ্ছিল শাবানা ও তার স্বামীর এস এস প্রোডাকশন থেকে আবারও ছবি বানাতে যাচ্ছেন। কয়েকজন পরিচালকের সঙ্গে কথাও বলেছেন। এখন পর্যন্ত তাদের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ৩১টি ছবি তৈরি হয়েছে। উল্লেখযোগ্য ছবি হচ্ছে ভাত দে’, ‘গরীবের বউ’, ‘স্বামী স্ত্রী’, ‘আমি সেই মেয়ে’, ‘মান সম্মান’, ‘অশান্তি’, ‘বিশ্বাসঘাতক’, ‘দুই পয়সার আলতা’, ‘সখিনার যুদ্ধ’, ‘রাঙা ভাবি’, ‘সবুজ সাথী’, ‘নাজমাইত্যাদি।

প্রতিষ্ঠানটির সবশেষ প্রযোজিত সিনেমা সোহানুর রহমান সোহানের স্বামী ছিনতাই। মান্না, মৌসুমী, ঋতুপর্ণা ও শারদ কাপুর অভিনীত এই ছবি ১৯৯৯ সালে মুক্তি পায়। এরপর যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে চলে গেলে ছবি নির্মাণ থেকেও দূরে সরে যান তারা।

এম/পি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৩৬৩৩৬৫ ২৯২৪২৫ ৭৬৪২০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়