logo
  • ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু আরো ৩ জন, এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০ জনে, নতুন আক্রান্ত ৫৪ জন, এর মধ্যে ঢাকায় ৩৯ জন আর পুরুষ ৩৩ জন, নারী ২১ জন, মোট আক্রান্ত ২১৮: আইইডিসিআর। বিশ্বে গত ২৪ ঘণ্টায় ৭৩৮০ জনের মৃত্যু, মোট মৃত্যু ৮২ হাজারের বেশি। সবচেয়ে বেশি মৃত্যু যুক্তরাষ্ট্রে ১৯৭০ জন। মোট মৃত্যু ১২৮৫৪, আক্রান্তের দিক দিয়েও সবার ওপরে যুক্তরাষ্ট্র। এরপরেই ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১৪১৭ জনের। মোট মৃত্যু ১০৩২৮ জনের। মোট আক্রান্ত এক লাখ নয় হাজারের বেশি মানুষ। তবে মৃত্যুতে বিশ্বে এখনও শীর্ষ ইতালি, এরপরই স্পেন। ব্রিটেনে হঠাৎ করে মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় এক লাফে ৭৮৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর।

সাবেক প্রেমিককে নেহার হুঁশিয়ারি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৪ | আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৮
নেহা কাক্কর
ছবি সংগৃহীত

ভারতের অন্যতম জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর বছরজুড়েই খবরের শিরোনামে থাকেন। এবার সাবেক প্রেমিক অভিনেতা হিমাংশ কোহলির কথায় খুব চটেছেন নেহা। শুধু তাই নয় পরিবারের সদস্যদের কুকীর্তি ফাঁস করার হুমকিও দিয়েছেন গায়িকা।

হিমাংশ-নেহা গভীর প্রেমে হাবুডুবু খেয়েছেন। বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন নেহা। অন্যদিকে বিষয়টি নিয়ে চুপচাপই ছিলেন হিমাংশ।

সম্প্রতি হিমাংশ কোহলি বলেন, নেহা নিজের ইচ্ছাতেই সম্পর্ক শেষ করে দিয়েছে। কিন্তু আমার এ কথা কেউ শুনছেন না। সবাই আমাকে ভুল বুঝছেন।

এমন কথা শুনে নেহা বলেন, আমার নাম ব্যবহার করে কেউ যেন জনপ্রিয় হওয়ার চেষ্টা না করে। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ঈশ্বরের কৃপায় অনেক ভালো আছি এবং যে ভালো করবে তার সঙ্গে ভালো কিছুই ঘটবে।

নেহা কাক্কর হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি আমি মুখ খুলি... আমি তোমার মা-বাবা ও বোনের কর্মকাণ্ড ফাঁস করে দেবো। তারা আমাকে কী বলেছেন আমার সবকিছু মনে আছে। তোমার সাহস কী করে হয় আমার নাম ব্যবহার করার। আমার কাছ থেকে দূরে থাকো।

এম

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২১৮ ৩৩ ২০
বিশ্ব ১৪৪৭৪৬৬ ৩০৮২১৫ ৮৩৪৭১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়