• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বইমেলায় আসিফ আকবরকে ঘিরে ভক্তদের উচ্ছ্বাস (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৯
বইমেলা, আসিফ আকবর,  পোটকরা টু ম্যানহাটান', বই, ভক্ত, উচ্ছ্বাস
আসিফ আকবরকে ঘিরে ভক্তদের উচ্ছ্বাস।

এবারের একুশে বইমেলায় পাওয়া যাচ্ছে 'পোটকরা টু ম্যানহাটান' নামের একটি বই বইটি কিনতে অন্যধারা ৫৯৯-৬০২ নং স্টলের সামনে ভিড় কমছেই না। বইটি কিনতে রীতিমতো লাইনে দাঁড়িয়ে আছেন বইপ্রেমীরা। আর একের পর এক অটোগ্রাফ দিয়ে যাচ্ছেন বইটির লেখক। বইটি লিখেছেন সময়ের জনপ্রিয় শিল্পী আসিফ আকবর।

বই এবং শিল্পীকে ঘিরেই ভক্তদের যতো উচ্ছ্বাস। ভক্তরা এগিয়ে দিচ্ছেন একের পর এক বই। অটোগ্রাফ দিচ্ছেন শিল্পী। কেউবা রাখছেন সেলফি তোলার আবদার। আজ বৃহস্পতিবার বিকেল ৪ টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত অন্যধারা স্টলের সামনে এমন দৃশ্য চোখে পড়লো।

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর সংস্কৃতিক অঙ্গনে নিজেকে চিনিয়েছেন বহুরূপেশ্রোতাদের নিয়মিত গান উপহার দিচ্ছেন, অভিনয়েও নাম লিখেছেন। গেল বছরের শেষ দিকে 'গহীনের গান'র মাধ্যমে চলচ্চিত্রেও অভিষেক হয় তার। এবার বইমেলায় লেখক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি।

ইতোমধ্যে আসিফ আকবরের বইটি বেশ সাড়া জাগিয়েছে। বইটির মাধ্যমে ভক্তরা আসিফ আকবরকে চিনেছেন নতুন রূপে। বই কিনে ভক্তরা খুঁজছেন লেখক আসিফ আকবরকে খুঁজছেন। ভক্তদের ডাকে সাড়া আজ দ্বিতীয়বারের মতো মেলায় সময় দিলেন আসিফ।

এর আগে গেল মঙ্গলবার বইমেলায় গিয়েছিলেন আসিফ। আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় আবারও বইমেলায় যান তিনি। তাকে ঘিরে ভক্তদের উচ্ছ্বাস ছিল দেখার মতো। কেউবা বই কিনে অটোগ্রাফ নেয়ার জন্য, কেউবা এক পলক দেখার জন্য ভিড় করেন স্টলে।

আরটিভি অনলাইনকে আসিফ আকবর বলেন, ভক্তদের জন্যই আমি আসিফ আকবর। আজকে তাদের সঙ্গে সময় কাটিয়ে দারুণ লেগেছে। ঢাকার বাইরে থেকে দূর-দূরান্ত থেকে যারা এসেছে সবার প্রতি ভালোবাসা রইলো। ভালোবাসা অবিরাম।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এ বছর খাদ্যশস্য উৎপাদন খুবই ভালো : নাছিম
তীব্র তাপপ্রবাহ বইছে চার জেলায়, বাড়বে অস্বস্তি
মঞ্চ থেকে অভিনেত্রীকে নেমে যেতে বাধ্য করলেন ভক্তরা
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
X
Fresh