logo
  • ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই। যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় ১১৬৯ জনের মৃত্যু । করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৩ হাজার ১৯৫ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৩৫ জন, মোট আক্রান্ত ২০৬৯ জন, মৃত্যু ৫৩ জন। পাকিস্তানে মোট আক্রান্ত ২,৩৫৫ জন, মৃত্যু ৩২ জন

আমার জন্মদিনে স্পেশাল কিছু না কিছু ঘটে: সজল

গাজী আনিস, আরটিভি অনলাইন
|  ২০ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৫ | আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৩
অভিনেতা, আব্দুন নূর সজল, জন্মদিন
আব্দুন নূর সজল। ছবি- অভিনেতার কাছ থেকে নেওয়া।

এ সময়ের জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। মডেল ও অভিনেতা হিসেবে বিনোদন অঙ্গনে তার যথেষ্ট খ্যাতি। হাস্যোজ্জল ও মিশুক হিসেবেও পরিচিত। ভক্তদের প্রিয় এই অভিনেতা জীবনের ৩৬ তম অধ্যায় পার করেছেন। আজ তার জন্মদিন।

রাত ১২টার আগ থেকেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। অন্যদিকে ভক্তদের ভালোবাসা জানিয়েছেন অভিনেতা।

নতুন একটি বছর নিয়ে বেশ আশাবাদী সজল। আরটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন জন্মদিনের অভিজ্ঞতা ও তার সাম্প্রতিক কাজ নিয়ে।

চলুন জেনে নিই অভিনেতার মনের কথাগুলো

জন্মদিনের প্রথম উইশ কে করলেন

বাবা-মা প্রথম উইশ করেছেন। এরপর সহশিল্পীরা। যে সব প্রডাকশনে কাজ করি সবাই করেছেন। আর ভক্তরা তো বিভিন্ন ভাবে শুভেচ্ছা জানাচ্ছেন।

আজকে কী কী ঘটলো 

নানুদের বাসায় আছি। এখানেই খাওয়া-দাওয়া আড্ডা হচ্ছে। আসলে আমার কাজিনদের রেঞ্জ অনেক বড়। ওরা কিছু না কিছু আয়োজন করে। আজকের দিনে ওরা পারফর্ম করে আমি দেখি। আমার জন্মদিনে স্পেশাল কিছু না কিছু ঘটে। আজ এখনও কিছু ঘটেনি। আশা করছি ঘটবে।

স্মরণীয় স্মৃতি

বছর দশেক আগে জন্মদিনে ধামরাইতে শুটিং করতে গিয়েছিলাম। সেখানে যেয়ে স্পেশাল কিছু ঘটেছিল। ওইদিন নুসরাত ইমরোজ তিশা আপার জন্মদিন ছিল। ওই সেটে যে ক্যামেরাম্যান ছিলেন মাসুম নামের একজন তারও জন্মদিন ছিল। সবার জন্মদিন একসঙ্গে আমরা উদযাপন করেছিলাম। এটা স্মৃতি হয়ে আছে।

স্পেশাল অন্য কে অপেক্ষা করছেন, কাকে সময় দেবেন?

বলা যাবে না।

হাতে কী কী কাজ আছে, কী করছেন

বেশ কিছু নাটকসহ ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডির’ কাজ শেষ করেছি। ভালোবাসা দিবসে ছিল 'নোনা জলের ভালোবাসা' নামের নাটক। বঙ্গবন্ধু বিপিএল টুর্নামেন্টকে ঘিরে ঢাকা প্লাটুনের থিম সং এ কাজ করেছি। বেশ সাড়া পেয়েছি। নতুন নতুন কাজ উপহার দিতে চাই। আর সামনে 'জীন'  ছবি আসছে।

ভক্তদের কাছে প্রত্যাশা

সবার ভালোবাসা পেয়ে ভালো লাগছে। ভক্তরা ভালোবেসে মার্চের ১৩ তারিখে হলে গিয়ে 'জীন'  ছবিটি দেখবেন এটাই আশা করব। আর সবাই দুয়া করবেন।

 

জিএ

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ১০১৬১২৮ ২১১৬১৫ ৫৩১৪৬
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়