• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শোকে পাথর তাপস পালের স্ত্রী, কাঁদছেন মেয়ে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫৩
তাপস পাল, মরদেহ, সোহিনী, নন্দিনী,  শোক
তাপস পালের স্ত্রী নন্দিনী, মেয়ে সোহিনী।

গেল মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে গেছেন টালিউড অভিনেতা তাপস পাল। অভিনেতা চলে যাবার এই শোক পৌঁছেছে টালিউড, বলিউড এবং ঢালিউডে। যদিও ভক্তদের মনের শোক এখন কিছুটা কমেছে। কিন্তু শান্ত হতে পারেননি তাপস পালের স্ত্রী নন্দিনী। শোকে পাথর হয়েছেন তিনি। অন্যদিকে অঝোরে কেঁদে যাচ্ছেন তাপস পালের মেয়ে সোহিনী।

একাধিক ভারতীয় গণমাধ্যম জানায়, মাত্র ৬১ বয়সে প্রয়াত তাপস পাল। বাবা আর নেই, যেন ভাবতেই পারছেন না মেয়ে৷। মাকে পাশে নিয়েই ডুকরে কেঁদে উঠছেন সোহিনী। স্বামী হারানোর শোক, মেয়ের চোখের জল দেখে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন তাপস পালের স্ত্রী নন্দিনী। চিরকাল স্বামীকে আগলে রেখেছেন স্ত্রী নন্দিনী। শেষবেলায়ও তিনিই ছিলেন তাপসের সঙ্গে।

তাপসের মৃত্যুর খবর জানার পর গতকাল তাকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকা। বাবার মৃ্ত্যুতে মেয়ে সোহিনীর চোখে ছিল শূন্যতা। মেয়ে সোহিনী আলতো করে নিজের ওড়না দিয়ে বাবার মুখ মুছে দেন।

গতকাল তাপস পালকে শেষবারের মতো দেখতে আসেন রচনা বন্দ্যোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, জিৎ। ছলছল করছিল তাদের চোখ।

বুধবার চোখের জলে অভিনেতাকে চির বিদায় দেন তার পরিবার। রবীন্দ্র সদন থেকে কেওড়াতলায় নিয়ে যাওয়া হল তাপস পালের দেহ। দুপুর একটার কিছু পরে অভিনেতার মরদেহ নিয়ে যাওয়া হয় কেওড়াতলা মহাশ্মশানে। সেখানে তাকে গান স্যালুট দিয়ে বিদায় দেয়া হয়।

উল্লেখ্য, ১ ফেব্রুয়ারি থেকে ভারতের বান্দ্রার হাসপাতালে ভর্তি ছিলেন তাপস পাল। দীর্ঘদিন ধরে স্নায়ুর রোগে ভুগছিলেন তিনি। কথা বলা ও চলা-ফেরায় সমস্যা ছিল। ভর্তি হওয়ার সঙ্গে সঙ্গেই তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। ৬ ফেব্রুয়ারি ভেন্টিলেশন থেকে বের করা হয়। সোমবার রাতে আবারও অসুস্থ হয়ে পড়েন তাপস পাল। মঙ্গলবার ভোর ৩টা ৩৫ মিনিটে তার মৃত্যু হয়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
ব্রহ্মপুত্র নদ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার 
X
Fresh