• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বুবলীকে নিয়ে যে গুঞ্জনের উত্তর মিলছে না

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০৫
বুবলী
ছবি সংগৃহীত

ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা বুবলীকে নিয়ে নতুন গুঞ্জন চাউর হয়েছে। ক্যারিয়ারের শুরু থেকেই শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জন ছিল বহুল চর্চিত বিষয়।

এবার এই নায়িকাকে নিয়ে নতুন আলোচনা শুরু হয়েছে। কারও কারও দাবি নায়িকা নাকি গর্ভবতী। ফিল্ম ইন্ডাস্ট্রিতে আলোচিত হচ্ছে দেশ ছেড়েছেন বুবলী। সন্তান জন্মদানের জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন বলে গুঞ্জন। ভালোবাসা দিবসে মুক্তিপ্রাপ্ত নায়িকার ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত প্রেস মিটেও দেখা যায়নি তাকে।

এদিকে ১৮ ফেব্রুয়ারি দেশের একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করেছে, শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। তিনি গর্ভবতী। এই খবর প্রচারের পর থেকেই নতুন করে আলোচনায় বুবলী।

বিষয়টি নিয়ে বুবলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয় আরটিভি অনলাইনের পক্ষ থেকে। বুবলীর মুঠোফোনে রিং বাজলেও ফোনটি তিনি রিসিভ করেননি। এমন অবস্থায় বুবলীকে নিয়ে কেউই মুখ খুলতে চাইছেন না। আসল ঘটনা প্রকাশ পাবে বুবলী সামনে এলেই। সেই পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে নায়িকার ভক্তদের।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
X
Fresh